English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

মিলাদ বড় ভুঁইয়ার টিভিসিতে ঝুনা চৌধুরী

- Advertisements -

মিলাদ বড় ভুঁইয়ার বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন মঞ্চ ও টেলিভিশনের শক্তিমান অভিনেতা ঝুনা চৌধুরী। ব্যাকসন নামের ইলেকট্রনিকস একটি প্রোডাক্টের ড্রামাবেইজ এই বিজ্ঞাপনটিতে বাবার চরিত্রে কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়ার প্রসঙ্গে ঝুনা চৌধুরী বলেন, অভিনয়ই আমার আসল ঠিকানা।

Advertisements

বিজ্ঞাপন আমাকে খুব একটা টানেনা। কিন্তু এই বিজ্ঞাপনটির স্ক্রীপ্ট অসাধারণ হৃদয়স্পর্শি। যার কারণে নির্মাতাকে মানা করতে পারিনি। এমন একটি ব্যতিক্রমী ড্রামাবেইজ বিজ্ঞাপনে কাজ করতে পেরে খুবই ভালো লেগেছে। পারিবারিক সেন্টিমেন্টের গল্পপ্রধান এই বিজ্ঞাপনটি দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি। আর এই বিজ্ঞাপনটি নির্মানের মধ্য দিয়ে করোনা কালিন দীর্ঘ বিরতি শেষে নতুন করে ফিরলেন মিলাদ বড় ভুঁইয়া।

Advertisements

কথা প্রসঙ্গে মিলাদ বড় ভুঁইয়া বলেন, কোয়ালিটির সাথে আপোষ করতে পারিনা বলেই আমার ব্যস্ততা অন্যদের তুলনায় কম। আমি যেনতেন অনেক কাজের চেয়ে মানসম্পন্ন অল্প কাজ দিয়েই পথ চলতে চাই।

আমি গতানুগতিক কাজ করিনা বলেই অনেক দিন গ্যাপ দিয়ে নতুন করে শুরু করলাম।বাংলা মিডিয়ার কমিউনিগেশন এর ব্যানারে নির্মিত এই টিভিসিতে ঝুনা চৌধুরীর সহশিল্পী হিসেবে কাজ করেছেন নিশা মাহমুদা,ইমরান সানী ও নবাগতা সানজানা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন