English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

মিশা-জায়েদের মিথ্যাচার, মামলার হুমকি দিলেন চিত্রনায়ক আলমগীর

- Advertisements -
Advertisements

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ। তারকাবহুল একটি প্যানেল দিয়ে এরইমধ্যে তারা আলোচনায় এসেছেন। ভোটারদেরও মধ্যেও বেশ সাড়া ফেলেছেন।

Advertisements

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে এরইমধ্যে প্যানেল পরিচিতি পর্ব সেরেছে মিশা-জায়েদ প্যানেল। আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) মগবাজার কনভেনশন সেন্টারে চলছে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি পর্ব। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে চলছে আয়োজন।

আজ কাঞ্চন-নিপুণ প্যানেলকে শুভেচ্ছা জানাতে নানা প্রজন্মের চলচ্চিত্র শিল্পী ও কলাকুশীরা এসেছেন। হাজির ছিলেন চিত্রনায়ক আলমগীরও৷

তিনি তার শুভেচ্ছা বক্তব্যে মিশা-জায়েদকে চ্যালেঞ্জ করে বলেন, ‘১৮৪ জন ভোটার বাতিলের রেজ্যুলিউশনটা আমাকে দেখাও। সেখানে আমার স্বাক্ষর আছে, আমি জড়িত আছি এটা প্রমাণ করতে পারলে আমি কথা দিলাম তোমাদের প্যানেলকে ভোট দেবো।

আর যদি প্রমাণ না দিতে পারো তবে আমি তোমাদের নামে আইনি ব্যবস্থা নেবো৷ ফারুক ভাই, সোহেল রানা ভাই, উজ্জ্বল ভাই যদি আমার সঙ্গে নাও আসেন, আমি একাই তোমাদের নামে ফৌজদারি মামলা করবো।’

তিনি মিশা-জায়েদকে আরও বলেন, ‘মিথ্যার বেসাতি বন্ধ করো। আল্লাহকে ভয় করো৷ নতুবা আল্লাহই টেনে নামাবে। আমরা যারা আছি, ইন্ডাস্ট্রির গাছের মতো৷ আমাদের মেরে ফেলে আগায় পানি দিও না। পাতাগুলো ঝরে যাবে। অলরেডি যাচ্ছে। সতর্ক হও৷

আমাদের কাছে আসলে ভালো পরামর্শের জন্য আসো৷ আমরা যারা আছি মোস্ট সিনিয়র, সবাই চাই চলচ্চিত্রের অবস্থা ভালো হোক।’

আলমগীর তার অনুজ ইলিয়াস কাঞ্চনকে নিয়ে বলেন, ‘আজ এখানে ইলিয়াস কাঞ্চন আছে। সভাপতি পদে নির্বাচন করছে। ও এমন একজন মানুষ যার আসলে প্রশংসার শেষ নেই। ওর সাথে কথা বললে মনে হয় বড় ভাইয়ের সাথে কথা বলছি। প্রায়ই ভাবি, ও আমার বড় ভাই হলো কবে। ওর কথা শুনলে মুগ্ধ হই।

আমি কাঞ্চন ও তার প্যানেলের জন্য শুভেচ্ছা জানাই।’

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রার্থী রিয়াজ, ফেরদৌস, সাইমন, নিরব, ইমন, সীমান্ত, সাংকো পাঞ্জা, আরমান, গাঙ্গুয়া, নানাশাহ, জেসমিন, কেয়া, শাহনূর ও অন্যরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন