English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

মীরের ‘অশ্লীল’ নাচ: ব্যাপক সমালোচনা

- Advertisements -

বিতর্কিত কর্মকাণ্ড দিয়ে সবার নজর আকর্ষণ করা যেন এখন নেশায় পরিণত হয়েছে! নানা সময় সামাজিক মাধ্যমে বিভিন্নজনকে বিতর্কিত পোস্ট দিয়ে ট্রেডিংয়ে আসতে দেখা যায়। এবার সেই তালিকায় নাম লেখালেন কলকাতার জনপ্রিয় উপস্থাপক-অভিনেতা-ভ্লগার মীর আফসার আলি।

‘আজ রাতে’ গানের সঙ্গে ‘অশ্লীল’ অঙ্গভঙ্গিতে নেচে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন তিনি।

Advertisements

মঙ্গলবার (১৪ জুন) ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন মীর। যেখানে দেখা যায় হোটেল রুমের বিছানায় উঠে নাচছেন এই তারকা। প্যান্ট না পরেই কীভাবে ‘আইটেম ডান্স’ করা যায় তাই দেখাচ্ছিলেন তিনি। ওপরে শুধু পরা ছিল পাঞ্জাবি। আর সেটিও নায়িকাদের মতো ‘ব্যবহার’ করেছেন এই শিল্পী। অনেকে এটিকে ‘যৌন উত্তেজক’ নাচ বলেও মন্তব্য করছেন। শুটিংয়ের ফাঁকে একটি পাঁচ তারকা হোটেলে ভিডিওটি ধারণ করেন তিনি।

ভিডিওর ক্যাপশনে মীর লেখেন, ‘মাঝেমাঝে আমাদেরও একটু মজা করতে ইচ্ছে করে। ’

পোস্ট করার পর মীরের ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে গেছে। তবে এনিয়ে তার অনুরাগীদের একটা বড় অংশ বেশ বেজার ক্ষুব্ধ।

এক ভক্ত কমেন্টের ঘরে লেখেন, ‘নিম্নমানের রসবোধ। এভাবে বাংলার শিল্পীরা বাংলার মানকে ছোট করবেন না। বাংলা সকলের তাই লিখতে বাধ্য হলাম। ’

Advertisements

আরেকজন লেখেন, ‘ছি! আপনার দীর্ঘদিনের একটা সংগ্রামী নেইম ফ্রেম। পুরোটা আজ এই বিছানার ওপর দিয়ে গেল। মঞ্চে দাঁড়িয়ে লম্বা লম্বা নীতি বাক্য জাস্ট ফানুস হয়ে গেল। ’

তবে সবই যে নেগেটিভ কমেন্ট তা নয়। কিছু কমেন্ট পজিটিভও এসেছে। সব মিলিয়ে মীরের ‘মজা’ কিন্তু বেশিরভাগ মানুষই গ্রহণ করেননি না।

এই নাচ প্রিয় নায়িকাদের দেখেই শিখেছেন বলে দাবি মীরের। জানান, কেউ তার নাচকে খারাপ বললে বড্ড দুঃখ পাবেন ‘মীরাক্কেল’খ্যাত এই তারকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন