English

29 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
- Advertisement -

মুক্তির আগেই প্রভাসের সিনেমার আয় ২১৫ কোটি টাকা

- Advertisements -

নাসিম রুমি: ‘ইয়ং রেবেল’ হিসেবে পরিচিত তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি লাভ করেন তিনি। তারপর থেকে প্রভাস মানেই বিশেষ কিছু। প্রভাস অভিনীত নতুন সিনেমা ‘সালার’। আগামী ২২ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Advertisements

সিনেমাটির মহরত অনুষ্ঠিত হওয়ার পরই দর্শকদের মাঝে তৈরি হয় উন্মাদনা। সময়ের সঙ্গে যা অনেক জোরালো হয়েছে। তেলেগু ভাষার এ সিনেমা মুক্তি না পাওয়ায় গত বছর প্রভাসের এক ভক্ত আত্মহত্যার হুমকি পর্যন্ত দিয়েছিল। ‘সালার’ সিনেমা নিয়ে উন্মাদনা কেবল দর্শকের মাঝেই নয়, তা গড়িয়েছে বক্স অফিসেও। সিনেমাটি মুক্তির আগেই থিয়েট্রিকাল রাইটস বিক্রি করে মোটা অঙ্কের টাকা আয় করেছে।

সিয়াসাত ডটকম জানিয়েছে, ২৭ কোটি রুপিতে ‘সালার’ সিনেমার সিডেড রাইটস কিনেছেন অভিষেক রেড্ডি। উত্তর অন্ধ্রর রাইটস বিক্রি হয়েছে ২০.৪০ কোটি রুপিতে। ইস্ট গোদাবরীর রাইটস বিক্রি হয়েছে ১৩.৬০ কোটি রুপিতে, গুন্তুর ও নেলরের রাইটস যথাক্রমে বিক্রি হয়েছে ১২ ও ৬.৩০ কোটি রুপিতে।

Advertisements

তবে ওয়েস্ট গোদাবরী ও কৃষ্ণার রাইটস বিক্রি এখনো চূড়ান্ত হয়নি। আশা করা যাচ্ছে, এই দুই অঞ্চলে ১৯ কোটি রুপিতে বিক্রি হবে। যার মোট আয় দাঁড়াচ্ছে ১৬৩.৩০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ২১৫ কোটি ৩৫ লাখ টাকার বেশি। এর আগে তেলেগু ভাষার দুটো সিনেমা ১৫০ কোটি রুপির বেশি প্রি-রিলিজ ব্যবসা করেছিল। এ দুটো সিনেমা হলো— ‘ট্রিপল আর’, ‘বাহুবলি টু’।

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘সালার’ সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন শ্রুতি হাসান। এছাড়াও অভিনয় করছেন পৃথ্বিরাজ, জগপথ বাবু, ঈশ্বরী রাও প্রমুখ। এটি পরিচালনা করছেন ‘কেজিএফ’খ্যাত নির্মাতা প্রশান্ত নীল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন