English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

মুখোমুখি অপু-বুবলী

- Advertisements -

নাসিম রুমি: চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী একটি মুদ্রার এপিঠ-ওপিঠ। আর সেই মুদ্রার নাম শাকিব খান। দুজনেই শাকিবের নায়িকা থেকে প্রেমিকা, অতঃপর ঘরণি হয়েছেন; শেষ পর্যন্ত বিচ্ছেদেও গড়িয়েছে সম্পর্ক। এসব ব্যক্তিগত কারণেই অপু-বুবলীর মধ্যে অনেকদিনের দ্বন্দ্ব; যা কম-বেশি সকলের জানা। এমনকি তারা নিজেরাই বিভিন্ন সময়ে একে-অপরের দিকে বিস্ফোরক কিংবা ইঙ্গিতপূর্ণ মন্তব্যের তীর ছুঁড়েছেন।

Advertisements

তবে দুজনের সামনাসামনি কখনও দেখা হয়নি। এবার সেই ঘটনাই ঘটতে যাচ্ছে। আগামী ২৩ ডিসেম্বর মুখোমুখি হতে যাচ্ছেন তারা। ঢাকার একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিতব্য ফ্যাশন শোতে অংশ নেবেন অপু বিশ্বাস ও বুবলী। যেটার আয়োজন করছে পিএইচ এন্টারটেইনমেন্ট।

ঢাকা ফ্যাশন ডে ২০২২’ শীর্ষক এই অনুষ্ঠানের আয়োজক পিয়াল হোসেন জানান, অপু ও বুবলী দুজনকেই আমন্ত্রণ জানানো হয়েছে। তবে তারা একসঙ্গে কোনও পারফর্মেন্সে অংশ নেবেন না। বরং আলাদাভাবে শো স্টপার হিসেবে পারফর্ম করবেন।

Advertisements

অপু-বুবলী ছাড়াও ঢাকাই শোবিজের একঝাঁক তারকা অংশ নেবেন এই ফ্যাশন ডে’তে। এর মধ্যে আছেন সাদিয়া ইসলাম মৌ, নিরব, ইয়ামিন হক ববি, প্রার্থনা ফারদিন দীঘিসহ অনেকে। তাদের পাশাপাশি দেশের ১০০ জন মডেল এই ফ্যাশন শোতে পারফর্ম করবেন।

আয়োজক পিয়াল বলেছেন, ‘বিশ্বের বিভিন্ন দেশেই এরকম আয়োজন হয়। তবে বাংলাদেশে এরকম বড় পরিসরে এবারই প্রথম ফ্যাশন ডে হতে যাচ্ছে। এর মাধ্যমে বাংলাদেশের পোশাক ও মডেলদের বিশ্ববাজারে তুলে ধরতে চাই।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন