English

20 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

মৃণাল হতে ভারত গেলেন চঞ্চল চৌধুরী

- Advertisements -

নাসিম রুমি: মৃণাল সেনের জীবন নিয়ে সিনেমা বানাচ্ছেন ভারতীয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। সেই সিনেমায় কে হচ্ছেন মৃণাল সেন, এ নিয়ে জল্পনাকল্পনা কম হয়নি। অবশেষে গত মাসে জানা গেল চঞ্চল চৌধুরীর নাম।

Advertisements

তত দিনে আরও জানা যায়, সামনাসামনি মৃণাল চরিত্রটি নিয়ে মুখ না খুললেও বেশ কিছুদিন ধরেই ভেতরে–ভেতরে মৃণাল হয়ে ওঠায় মগ্ন ছিলেন বাংলাদেশের এই অভিনেতা। এ জন্য দুই মাস হাতে আর কোনো কাজও রাখেননি চঞ্চল।

দীর্ঘ প্রস্তুতি শেষে ভারতে পৌঁছেছেন চঞ্চল। এবার মৃণাল হয়ে ক্যামেরার সামনে দাঁড়ানোর পালা।
ঢাকা ছাড়ার আগে মনপুরা, আয়নাবাজি ও হাওয়া খ্যাত অভিনেতা চঞ্চল চৌধুরী সংবাদমাধ্যমকে বলেন, অনেক স্বপ্নের, অনেক কাঙ্ক্ষিত সিনেমা ‘পদাতিক’র শুটিং করার জন্য ভারতে যাচ্ছি। বিখ্যাত একজন নির্মাতার চরিত্রে অভিনয় করব। সবার ভালোবাসা নিয়ে যেন সিনেমাটি শেষ করতে পারি।

তিনি আরও বলেন, সত্যি কথা বলতে পদাতিক নিয়ে সবার প্রত্যাশা অনেক বেশি। বিশেষ করে অমিতাভ বচ্চন পোস্টার শেয়ার করার পর সবাই জেনে গেছেন খবরটি। সবার প্রত্যাশা যেন পূরণ করতে পারি। আশীর্বাদ করবেন সবাই।

Advertisements

সম্প্রতি পদাতিক সিনেমায় চঞ্চল চৌধুরীর লুক প্রকাশ করা হয়েছে। লুক প্রকাশ করার পর দেশে ব্যাপক সাড়া ফেলেছে সেটি। সবার মাঝে ব্যাপক আলোড়ন তুলে। কোনটি চঞ্চল চৌধুরী আর কোনটি মৃণাল সেন এ নিয়ে দ্বিধায় পড়ে যান অনেকে। হুবহু একইরকম লাগে দেখতে দুজনকে।

এ বিষয়ে চঞ্চল চৌধুরী বলেন, এটার জন্য মেকআপ শিল্পী সোমনাথ কুন্ডু অনেক পরিশ্রম করেছেন। তিনি চেষ্টা করেছেন খুব। আমি মুগ্ধ তার কাজে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন