English

25 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

মৃত্যুকূপের সঙ্গে বিয়ের তুলনা করলেন অক্ষয়!

- Advertisements -

ছবি নিয়ে সারা বছর ব্যস্ত থাকেন অক্ষয় কুমার। এক একজন বলিউড সুপারস্টারের ছবির জন্য যেখানে ভক্তদের বছর চারেক বসে থাকতে হয়, সেখানে খুব সহজে বছরে চারটি ছবির কাজ শেষ করে ফেলেন অক্ষয় কুমার। তবে কাজের বাইরে পুরোদস্তুর ফ্যামিলিম্যান আক্কি!

বউ টুইঙ্কল আর দুই সন্তান- আরভ ও নিতারাকে নিয়ে সম্প্রতি সার্কাস দেখতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। সেই অভিজ্ঞতার একটি ঝলক শেয়ার করে নিজের জীবনের সঙ্গে তার তুলনা টেনে বসলেন অক্ষয়।

ভিডিওতে দেখা গেল ‘মৃত্যুকূপ’ বা ‘মত কা কুয়া’র ভেতর বাইক চালাচ্ছেন সার্কাসের এক স্টান্টম্যান। চারদিক কাঠ দিয়ে ঘিরে মাটির ওপর বানানো হয় মৃত্যুকূপ, সেখানে থাকে সজোরে গোল গোল করে বাইক চালিয়ে খেলা দেখিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। এই খেলাটিকে কী বলে তা স্বামীর কাছে জানতে চান টুইঙ্কেল খান্না। খানিক ভেবেচিন্তে অক্ষয় জানান, ‘মত কা কুয়া’। বুঝতে না পেরে দ্বিতীয়বার একই প্রশ্ন রাখেন টুইঙ্কেল। ফের একবার জবাব দিয়ে ক্যামেরার দিকে তাকাতে দেখা গেল অক্ষয়কে। মুখভর্তি সাদা দাড়ি আর হলুদ পোশাকে টি-শার্টে পাওয়া গেল অভিনেতাকে, তার মাথায় ছিল টুপি এবং টি-শার্টে ঝুলছে রোদচশমা।

এই ভিডিওর ক্যাপশনে অক্ষয় মজা করে লেখেন, ‘‘আমার পরিবারকে নিয়ে পুরোনোদিনের সাকার্সের স্মৃতি তাজা করতে গিয়েছিলাম গতকাল। স্ত্রী জিজ্ঞাসা করল এই খেলাটাকে কী বলে? যদি আমি বলতে পারতাম… ‘বিয়ে’! এই পোস্টের কমেন্ট বক্সে অভিনেত্রী অমৃতা রাও-এর স্বামী তথা আরজে অনমোল লেখেন, ‘আক্কি ভাই আপনি তো ভালোভাবেই জানেন এই কথাটা মুখ ফসকে বলে ফেললে, মৃত্যুকূপের ভেতরে কাকে থাকতে হত’।’’

অক্ষয় কুমার আর টুইঙ্কেল খান্নার বিয়ে বলিউডের ‘পারফেক্ট ম্যারেজ’র মধ্যে অন্যতম। ২০০১ সালের ১৭ জানুয়ারি অক্ষয়কে বিয়ে করেছিলেন টুইঙ্কেল। দেখতে দেখতে দাম্পত্যের ২১ বছর পার করে ফেলেছেন তারা। গত সপ্তাহেই ছিল টুইঙ্কেলের জন্মদিন। একদম ঘরোয়া আয়োজনে স্বামী ও সন্তানদের নিয়ে এই বিশেষ দিনটা সেলিব্রেট করেছেন তারা।

বক্স অফিসে অক্ষয়ের শেষ রিলিজ ছিল ‘রাম সেতু’, যা ব্যর্থ হয়েছে। আগামীতে অক্ষয়কে দেখা যাবে ‘সেলফি’তে, যা মালায়ালি ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’-এর রিমেক। পরিচালক রাজ মেহতার এই ছবিতে থাকছেন ইমরান হাশমিও। এই প্রথমবার এক ছবিতে কাজ করবেন ইমরান-অক্ষয়, ছবিতে থাকছেন ডায়না পেন্টি এবং নুসরাত ভারুচাও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন