English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

মৃত্যুর পর ফুল না কিনে অনুদান দিতে বলে গেছেন অলিভিয়া

- Advertisements -

এবার প্রকাশ পেল সদ্য প্রয়াত গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী ব্রিটিশ বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান গায়িকা এবং অভিনেত্রী অলিভিয়া নিউটন-জন এর শেষ ইচ্ছা।  আজ মঙ্গলবার বিটিশ গণমাধ্যম ডেইলি মেইল অলিভিয়ার স্বামী জন ইস্টারলিং এর বরাত দিয়ে এক প্রতিবেদনে এ কথা জানায়।

Advertisements

উল্লেখ্য, স্থানীয় সময় গতকাল সোমবার (৮ আগস্ট) ক্যালিফোর্নিয়ার নিজ বাড়িতে অলিভিয়া মারা যান। ইস্টারলিং তার ফেসবুক এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের একটি পোস্টে এ খবর জানিয়েছিলেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৩। প্রায় ৩০ বছর ধরে তিনি ক্যান্সারের চিকিৎসা নিচ্ছিলেন।

Advertisements

এবার ইস্টারলিং অলিভিয়ার শেষ ইচ্ছা জানাতে গিয়ে বলেন, অলিভিয়া এবং পরিবার তাঁর স্মৃতিতে ফুল না কেনার জন্য অনুরোধ করেছেন। ফুলের পরিবর্তে যেন সবাই অলিভিয়া নিউটন-জন ফাউন্ডেশন -এর তহবিলে অনুদান প্রদান করেন। এটিই অলিভিয়ার শেষ ইচ্ছা।

সংস্থাটি ক্যান্সারের সামগ্রিক চিকিত্সা এবং এ সম্পর্কিত উদ্ভিদভিত্তিক ওষুধ নিয়ে গবেষণায় অর্থায়ন করে। এছাড়াও অলিভিয়া ২০১২ সালে মেলবোর্নে কয়েক মিলিয়ন ডলার খরচ করে একটি ক্যান্সার চিকিৎসা কেন্দ্র খুলেছিলেন। যেখানে ক্যান্সার রোগীদের চিকিত্সা করা ছাড়াও বেশকিছু যুগান্তকারী গবেষণা এবং ক্লিনিকাল ট্রায়ালের ব্যবস্থা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন