English

24 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

মেক্সিকান অভিনেত্রীকে গুলি করে হত্যা

- Advertisements -

মেক্সিকান অভিনেত্রী এবং গায়িকা তানিয়া ম্যান্ডোজাকে হত্যা করা হয়েছে। মেক্সিকোর মোরেলস রাজ্যের একটি ফুটবল একাডেমি থেকে ১১ বছর বয়সী ছেলেকে নিতে এসেছিলেন তিনি। ওইসময় তাকে গুলি করে হত্যা হয়। খবর বিবিসির।

Advertisements

স্থানীয় সময় গত মঙ্গলবার মোরেলস রাজ্যের কুয়ার্নাভাসা শহরের একটি ক্রীড়া কমপ্লেক্সের বাইরে অন্য অভিভাবকদের সঙ্গে ছেলের জন্য অপেক্ষা করছিলেন তানিয়া। হঠাৎ দুজন অস্ত্রধারী মোটরসাইকেলে করে সেখানে যান। তাদের মধ্যে একজন সেখান থেকে দ্রুত সরে পড়ার আগে তানিয়াকে গুলি করেন।

দেশটির সরকারি তথ্য বলছে, গত বছর মেক্সিকোতে প্রতিদিন গড়ে ১০ জন নারী হত্যার শিকার হয়েছেন। মানবাধিকার সংস্থা অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের তথ্য, হত্যার শিকার নারীদের সংখ্যা প্রায় এক তৃতীয়াংশ। লিঙ্গের কারণে তাদের ইচ্ছাকৃতভাবে খুন করা হয়েছে।

২০০৫ সালে একটি চলচ্চিত্রে মূল চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেন ৪২ বছর বয়সী তানিয়া মান্ডোজা। তিনি একাধিক সোপ অপেরাতেও কাজ করতেন। সাম্প্রতিক বছরগুলোতে গায়িকা হিসেবে নিজের ক্যারিয়ার মোড় নেওয়ার পর একে একে তার পাঁচটি অ্যালবাম রেকর্ড হয়।

Advertisements

২০১০ সালে স্বামী ও সন্তানের সঙ্গে অপহরণের শিকার হয়েছিলেন তানিয়া। এরপর তিনি মোরেলস রাজ্যের প্রধান আইন কর্মকর্তার কার্যালয়ে একাধিক মৃত্যুর হুমকির কথা জানান।

তবে এই মেক্সিকান অভিনেত্রী ও গায়িকাকে হত্যার সুস্পষ্ট কোনো কারণ এখনো জানা যায়নি। পুলিশ সন্দেহভাজনদের খুঁজছে, যদিও এ খুনের ঘটনায় এখনো কেউ গ্রেফতার হননি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন