English

31 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

মেট্রোতে হেনস্তার শিকার অভিনেত্রী

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: ভারতের রাজধানী দিল্লির বেশিরভাগ মানুষ যাতায়াতের জন্য মেট্রোরেলের উপরই নির্ভর করে থাকে। এবার এই শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন সে দেশের অভিনেত্রী এবং লেখিকা জোয়া হুসেইন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, দিল্লির মেট্রোতেই শারীরিক হেনস্থার শিকার হয়েছেন। তিনি বলেন, দিল্লিতে অনেকবার অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছি। দিল্লি মেট্রোতে আমার বিশেষ অঙ্গ চেপে ধরে শ্লীলতাহানি করা হয়েছে। এরকম পরিস্থিতি মুম্বাইতে হলে লোকজন সাহায্য করতে এগিয়ে আসত। কিন্তু দুর্ভাগ্যবশত দিল্লিতে মেয়েদের হেনস্তা এখন স্বাভাবিক ঘটনার মতো। বিশেষ করে সন্ধেবেলায় বাড়ির বাইরে পা রাখলেই সব সময়ে ভয় লাগত, অস্বস্তি হত। আরও একটি অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, একদিন সিনেমা দেখে বাড়ি ফিরছিলাম। হঠাৎ খেয়াল করলাম দুই-তিনজন আমার পিছু নিয়েছে।

প্রচণ্ড ভয় পেয়ে যাই, দৌড়াতে শুরু করি। কোনোরকমে বাড়ি এসে পৌঁছাই। আসলে দিল্লিতে সন্ধ্যা হয়ে যাওয়ার পর মেয়েদের বাড়ির বাইরে যাওয়ার অনুমতি দেওয়া হয় না। আমি সত্যিই বিশ্বাস করি, মুম্বাই ভারতের সবচেয়ে নিরাপদ শহর। এখন বোনের সঙ্গে সেখানেই থাকি এবং মা-বাবাও চিন্তা করেন না, কারণ তারা জানেন আমি নিরাপদেই আছি। উল্লেখ্য, ২০১৭ সালে অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘মুক্কাবাজ’ সিনেমায় অভিনয় করে বলিউডে পা রাখেন জোয়া। সিনেমাটিতে জিম্মি শেরগিল, রবি কিষাণের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি।

Advertisements

২০২০ সালে প্রতীক কুহাদের একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেছিলেন জোয়া হুসেন ও অভিনেতা জিম সার্ভ। তারপর থেকেই তাদের প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়। যদিও একাধিক সাক্ষাৎকারে জোয়া স্পষ্ট জানিয়ে দিয়েছেন এটা তাদের ব্যক্তিগত । তিনি জানান, জিম সার্ভ তার খুব ভালো ও ঘনিষ্ঠ বন্ধু। চলতি বছর অ্যামাজন প্রাইমের সিরিজ ‘বিগ গার্লস ডোন্ট ক্রাই’তে আলিয়া লাম্বার চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনেত্রীর সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘ভাইয়া জি’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন