English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

মেয়ে সুহানার সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: ‘বলিউড বাদশাহ’খ্যাত অভিনেতা শাহরুখ খানকে প্রথমবারের মতো তার মেয়ে সুহানা খানের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে। তবে কোনো সিনেমায় নয়, একটি বিজ্ঞাপনচিত্র। এটি পরিচালনা করেছেন শাহরুখপুত্র আরিয়ান খান।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, আরিয়ান খান তার পোশাক ব্র্যান্ড ডি ইয়াভোল এক্সের জন্য নতুন একটি টিজার নির্মাণ করেছেন। এতে অভিনয় করেছেন তার বাবা বলিউড ‘বাদশা’ শাহরুখ ও অভিনেত্রী বোন ‍সুহানা।

ডি ইয়াভোল এক্স ব্র্যান্ডের নতুন টিজার ভিডিওটিতে শাহরুখ খান ও সুহানা খান একত্রিত হয়ে ডিজনির সঙ্গে ব্র্যান্ডের সহযোগিতার ঘোষণা দিয়েছেন।

টিজার ভিডিওটটি শাহরুখ নিজেই সামাাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। ভিডিওর শুরুতে শাহরুখকে তার আঙুলে তিনটি আংটি পরতে দেখা যায়, যার ওপর ডি ইয়াভোল লেখা।

এরপর কোনও একটা কিছুর ওপর ঘুষি মারতে দেখা যায় শাহরুখকে, তার হাত রক্তে লাল হয়ে যায়। এরপর তিনি সেই হাত দিয়ে একটা পরিত্যক্ত ট্রেনের বগির জানালার কাচে ‘এক্স’ চিহ্ন দিয়ে চিহ্নিত করেন।

পরের দৃশ্যেই কোনও এক মেয়েকে হেঁটে ঢুকতে দেখা যায়, যদিও প্রথমে তার মুখ দেখা যায়নি। মেঝে থেকে একটি যাদুকরী লাঠি তুলে নেন তিনি। লাঠি থেকে বেরিয়ে আসে নীল রঙের আভা, আর তখনই তার মুখটি সামনে আসে। বোঝা যায় তিনি সুহানা খান।

সুহানা ট্রেনের জানালার পাশের অংশটি সেই জাদুকরী লাঠি দিয়ে ডিজনি লোগোর আকারে নীল রঙ দিয়ে এঁকে দেন। একে অপরের মুখোমুখি হয় বাবা ও মেয়ে, চোখে চোখ পরতেই সুহানা ও শাহরুখের মুখে ফুটে ওঠে মৃদু হাসি।

টিজার ভিডিওটির মাধ্যমে বোঝা গেছে, আরিয়ান খান এবার ডিজনির সঙ্গে যৌথ উদ্যোগে তার পোশাক ব্র্যান্ডের নতুন কালেকশন আনতে যাচ্ছেন, যা খোলাসা করা হবে আগামী ১৭ মার্চ।

প্রসঙ্গত, ২০২৩ এর শুরুর দিকে ডি ইয়াভোল এক্স-এর সহ-প্রতিষ্ঠাতা আরিয়ান খান তার এই ব্র্যান্ডটির ওয়েবসাইটে চালু করেছিলেন। গত ৩০ এপ্রিল আরিয়ান খানের ব্র্যান্ড ডি ইয়াভোলের এক্সের অনলাইন সেল শুরু হতেই কয়েক মিনিটের মধ্যে সব বিক্রি হয়ে যায়। আর এবার আসছে নতুন কালেকশন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন