English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

মেহজাবীনকে রাজীব বললেন ‘তুমি আমার জ্বলজ্বলে তারা’

- Advertisements -
Advertisements
Advertisements

দেশের অন্যতম শীর্ষ বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে মেহজাবীনের প্রেমের সম্পর্কের গল্প শোবিজে আলোচিত হয় অন্তত পাঁচ বছর আগে। কিন্তু দুজনই সুন্দর করে অস্বীকার করে আসছিলেন। নানা সময়েই তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। অনেকেই দেখেছেন।

কিন্তু তারা সেসব নিয়ে মাথা ঘামান না। মিডিয়ার কেউ জিজ্ঞেস করলেই এড়িয়ে যান না। কিংবা বলেন ‘সত্য নয়। ‘মেহজাবীন চৌধুরীকে ঘিরে প্রায়ই বিভিন্ন রহস্য ছড়ান অন্তর্জালে। আজ মেহুর জন্মদিনে তো বলেই দিলেন, ‘তুমি আমার জ্বলজ্বলে তারা’।

ছোট পর্দার অন্যতম ব্যস্ত অভিনেত্রী মেহজাবীনের জন্মদিনের প্রহর ততক্ষণে ৪০ মিনিট পেরিয়ে গেছে। তারপর এলো নির্মাতার শুভেচ্ছা বার্তা। ঘাড়ে মেহজাবীনের মাথা রাখা এক ছবি পোস্ট করে রাজীব ক্যাপশন জুড়েছেন, ‘চমৎকার হৃদয়ের মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা। কয়েক বছর ধরে তুমি আমার শক্তি ও সাহস হিসেবে পাশে আছ। তুমি আমার জ্বলজ্বলে তারা। ’ সঙ্গে জুড়েছেন তিন-তিনটি ভালোবাসার ইমোজি।

গত ডিসেম্বরে সমুদ্রের পাড়ে কোনও একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে নির্মাতা আদনান আল রাজীবের বুকে হাত রেখেছিলেন মেহজাবীন। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রাজীব ক্যাপশন জুড়েছিলেন, ‘ভালোই লাগে’।

নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর প্রেমের গুঞ্জন নতুন নয়। একসঙ্গে এই জুটি দেশ-বিদেশ সফর করেছেন। শোবিজ পাড়ায় জোর গুঞ্জন, নির্মাতা-অভিনেত্রী জুটির সম্পর্ক প্রেমে থেমে নেই, গড়িয়েছে বিয়েতেও। শিগগিরই আনুষ্ঠানিকভাবে সেই ঘোষণা আসবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন