English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

‘মোটা’ বলে আমাকে ‘ছাঁইয়া ছাঁইয়া’ গান থেকে বাদ দেয়া হয়

- Advertisements -
চলন্ত ট্রেনে কোমর দোলাচ্ছেন মালাইকা। পাশে উদ্দাম নাচ শাহরুখের। ১৯৯৮ সালে ‘দিল সে’ ছবির ‘ছাঁইয়া ছাঁইয়া’ গান দেখে থমকে গিয়েছিল ভারত। এই গানের সুবাদেই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসে মালাইকা আরোরা।

তবে মালাইকা নয়, এই আইটেম গানে শুরুতে নাচার কথা ছিল শিল্পা শিরোদকারের। হ্যাঁ, ‘কৃষণ কানাইয়া’, ‘প্রতীক্ষা’, ‘আঁখে’, ‘গোপি কিষাণ’-এর মতো অসংখ্য হিট ছবির নায়িকা শিল্পা শিরোদকরের কাছেই শুরুতে এই গানের প্রস্তাব গিয়েছিল।

তবে শেষপর্যন্ত তাঁকে বাদ দেওয়া হয়। অভিনেত্রী জানিয়েছেন, ‘মোটা’ হওয়ার জেরে ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে তাঁকে সুযোগ দেওয়া হয়নি।

অভিনেত্রী নম্রতা শিরোদকরের বোন শিল্পা। বোনের মতোই বিয়ের পর অভিনয় ক্যারিয়ারে ইতি টানেন শিল্পা। ২০০০ সালে যুক্তরাজ্য নিবাসী ব্যাঙ্কার অপরেশ রঞ্জিতকে বিয়ে করে বিদেশেই সংসার পাতেন অভিনেত্রী। তাঁদের এক কন্যা সন্তান রয়েছে আনুশকা(১৯)।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘যদি আজকের দিনে আমাকে কাজ শুরু করতে হতো তাহলে আমি বোধহয় কাজই পেতাম না। ভাবুন, ৯০-এর দশকে আমাকে মোটা বলা হয়েছে, এখন জানি না কী বলা হতো!’

মালাইকা আরোরার কাছে কাজ হারানো প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘ফারহা খান এই গানটা নিয়ে আমার কাছে এসেছিল, এবং জানিয়েছিল এই গানের জন্য আমার কথা ভাবা হয়েছে। পরবর্তীতে তাঁরা জানায়, আমি নাকি এই গানের জন্য খুব মোটা, তাই মালাইকাকে বেছে নেওয়া হয়’।

চেহারার কারণে শাহরুখের সঙ্গে এই ছবিতে কাজের সুযোগ হাতছাড়া হয়ে গিয়েছিল শিল্পার। পরে অবশ্য ‘গজ গামিনী’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন