English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

মৌসুমীর ‘ভাঙন’

- Advertisements -
Advertisements
Advertisements

সম্প্রতি জায়েদ খানকে নিয়ে স্ত্রী মৌসুমীর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল ওমর সানীর। কিন্তু কয়দিন আগেই মান-অভিমান ভুলে এক হয়েছেন এই তারকা দম্পতি।

এমন সময় এলো মৌসুমীর নতুন সিনেমা ‘ভাঙন’র খবর। মির্জা সাখয়াওয়াত হোসেন পরিচালিত সিনেমাটির এতদিন কোনো সাড়াশব্দ না থাকলেও হুট করে প্রকাশ পেয়েছে এর পোস্টার।

রোববার (১৯ জুন) রাতে প্রকাশ্যে এসেছে অফিসিয়াল পোস্টারটি। সরকারি অনুদানের এই সিনেমায় মৌসুমীর পাশাপাশি আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সাবেরী আলম, প্রাণ রায়সহ অনেকে।

পরিচালক জানান, ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় অনুদানপ্রাপ্ত সিনেমা ‘ভাঙন’। তিনি নিজেই এর প্রযোজক। সিনেমাটির গল্পে উঠে আসবে একটি রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের কথা। এখানে আছে হকার, পতিতা, পকেটমার, বংশীবাদকসহ বিভিন্ন ইতিবাচক ও নেতিবাচক মানুষ। তাদের জীবন যাত্রা, বেঁচে থাকা, প্রত্যাশার গল্প থাকছে ‘ভাঙন’ সিনেমায়।

সিনেমাটিতে চুড়ি-ফিতা বিক্রেতার চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। অভিনেতা ফজলুর রহমান বাবুকে দেখা যাবে ভিক্ষাবৃত্তির পেশায়। প্রাণ রায় অভিনয় করেছেন পকেটমারের চরিত্রে। শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন