English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

‘যুগে যুগে ইবলিশের অনুসারী খারাপ জ্বীনেরা মানুষকে অপহরণ করেছে’

- Advertisements -

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রী মেহজাবীন চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘আরারাত’। দর্শকদের বেশ প্রশংসা পাচ্ছে কাজটি। রোমান্টিক থ্রিলার ঘরানার এ কনটেন্ট নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এদিকে সামাজিক মাধ্যমে ওয়েব সিরিজটির প্রচারণা চালাচ্ছেন মেহজাবীন।

নিজের ফেসবুকে ‘আরারাত’র একটি ক্লিপ প্রকাশ করেছেন মেহজাবীন। সঙ্গে লিখেছেন, যুগে যুগে ইবলিশের অনুসারী খারাপ জ্বীনেরা মানুষকে অপহরণ করেছে; মুসলিম জাহানের খলিফা ওমরের শাসনকালে এক ব্যক্তির উল্লেখ আছে যাকে খারাপ জ্বীন অপহরণ করেছিল। যে কাজ সৃষ্টিকর্তা সবচেয়ে বেশি অপছন্দ করে সেটাই ইবলিশ সবচেয়ে বেশি পছন্দ করে।

এরপর অভিনেত্রী লেখেন, এজন্য ইবলিশ পরকীয়া সৃষ্টি করেছে। এর মাধ্যমে সে স্ত্রীদের পরপুরুষের প্রতি এবং স্বামীদের পরনারীর প্রতি আকৃষ্ট করে। যারা ইবলিশের ধোকায় পরে ভুল করে বসে তাদের ধ্বংস অনিবার্য! নিশ্চয়ই ইবলিশ কেয়ামত পর্যন্ত মানুষকে ধ্বংস করার কাজে নিয়োজিত থাকবে।

তুরস্ক ও আর্মেনিয়ার সীমান্তে অবস্থিত ঐতিহাসিক আরারাত পর্বতের নামানুসারে সিরিজটির নাম রাখা হয়েছে। ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পেয়েছে সিরিজটি।এতে মেহজাবীন ছাড়াও অভিনয় করেছেন শ্যামল মওলা, বিজরী বরকতুল্লাহ, রোজি সিদ্দিকি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন