English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

যেভাবে ১৫ কেজি ওজন ঝরাচ্ছেন পরিনীতি

- Advertisements -

সম্প্রতি বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিনীতি চোপড়া। এরপর থেকে তার সম্পর্কে জানার আগ্রহ বেড়েছে ভক্তদের। তিনি কোথায় যাচ্ছেন, কী পরছেন ইত্যাদি বিষয়ে। এমনকি হঠাৎ করে তার ওজন বেড়ে যাওয়ার বিষয় নিয়েও নানা মন্তব্য উড়ছিলো নেটমাধ্যমে।

এরই মধ্যে পরিনীতি তার ইনস্টাগ্রামে পোস্ট করলেন শরীরচর্চার ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ছিপছিপে পরিনীতিকে। বেশ খানিকটা ওজন এরই মধ্যেই কমিয়েছেন তিনি।

তবে তার ক্যাপশনে জানিয়েছেন টার্গেট ১৫ কেজি কমানোর। একই সঙ্গে তিনি জানিয়েছেন ওজন বেড়ে যাওয়ার কারণ, আপকামিং নতুন সিনেমা ও গান সম্পর্কেও।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে ইমতিয়াজ আলি পরিচালিত একটি সিনেমা ‘চমকিলা’র জন্য প্রচুর ওজন বাড়িয়েছিলেন বলে জানান পরিণীতি চোপড়া। আর সিনেমার কাজ শেষে হতেই এবার অতিরিক্ত মেদ ঝরাতে জিমে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী।

বাড়তি ১৫ কেজি ওজনের ভার শরীর থেকে নামাতে বিশেষ কিছু পদ্ধতি অনুসরণ করছেন পরিণীতি। ওজন কমিয়ে ঝরঝরে ফিগার পেতে এই প্ল্যান অনুসরণ করতে পারেন আপনিও।

ওজন ঝরানো যদিও পরিণীতি চোপড়ার কাছে নতুন কিছু নয়। অভিনয়ে নামার আগে পরিণীতি এখানকার মতো স্লিম ফিগারের ছিলেন না। সর্বপ্রথম তিনি ঝরান প্রায় ২৮ কেজি।

‘চমকিলা’ সিনেমায় পাঞ্জাবি গায়ক অমর সিংহ চমকিলার স্ত্রী অমরজ্যোত চামকিলার চরিত্রে অভিনয় করছেন তিনি। সেই চরিত্রের জন্য ১৫ কেজি ওজন বাড়িয়েছিলেন পরিনীতি।

দ্রুত ওজন বাড়াতে গিয়ে বিগত ৬ মাস নাকি লাগাতার জাঙ্ক ফুড খেয়েছেন বলে নিজেই ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন অভিনেত্রী। এবার সেই ওজন ঝরাচ্ছেন পরিশ্রম করে। এর জন্য কড়া ডায়েট ও শরীরচর্চাই ভরসা তার।

চটজলদি ওজন কমানোর লক্ষ্যমাত্রা নিয়ে এবার প্রাচীন ভারতের একটি পদ্ধতি অনুসরণ করছেন পরী। কেরালার প্রাচীন মার্শাল আর্ট কলারিপায়াট্টু শিখছেন পরী। এই পদ্ধতিতে কম সময়ে ঝরে অধিক ক্যালোরি।

পরীর ডায়েট চার্ট কী?

শুধু জিম আর কলারিপায়াট্টুই নয়, মেদ ঝরাতে কড়া ডায়েটও অনুসরণ করছেন পরিনীীত। এর আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘সকালে উঠে খালি পেটে নিয়ম করে খান গরম পানি ও লেবুর রস।’

‘পরে ব্রেকফাস্টে খান ২টি ডিম সেদ্ধ। তবে ডিমের সাদা অংশটুকুই খান তিনি। দুপুরে মেনুতে থাকে ব্রাউন রাইস, একটা রুটি ও এক বাটি সবজির তরকারি। দুপুরের খাবারের ২ ঘণ্টা পর খান ফ্যাট ফ্রি ইয়োগার্ড অথবা এক কাপ গ্রিন টি। রাতে ডিনার সারেন সালাদ, অল্প খাবার ও রুটি দিয়ে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন