English

30 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

যেসব বিলাসবহুল গাড়ির মালিক সামান্থা

- Advertisements -

তেলেগু এবং তামিল সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। অভিনেত্রী ইয়ে মায়া চেসাভে, এগা, নীথানে এন পোনভাসন্থাম, সুপার ডিলাক্স, রাঙ্গস্থলাম, থেরি’র মতো সিনেমার জন্য সুপরিচিত। এছাড়াও ১৭ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় ‘ও আন্তাভা’ আইটেম গানে নেচে ঝড় তুলেছেন তিনি।

অভিনেত্রীর জনপ্রিয়তা বৃদ্ধির সঙ্গে বাড়ছে পারিশ্রমিকও। জানা গেল, সামান্থা তার অর্থের অনেকটাই ব্যয় করেন গাড়ির পেছনে। জাগুয়ার এক্সএফ থেকে শুরু করে পোর্শের গাড়ি রয়েছে তার গ্যারেজে। চলুন এক নজরে দেখে নেয়া যাক সামান্থার গাড়ির সংগ্রহ-

Advertisements

বিএমডব্লিউ ৭ সিরিজ
সামান্থা রুথ প্রভু বিএমডব্লিউ ৭ সিরিজের মালিক। জার্মান গাড়িটি ৫.৮ সেকেন্ডে ০-১০০ কি.মি গতিতে যেতে পারে। অটোবিজ অনুযায়ী প্রতি ঘণ্টায় এটির সর্বোচ্চ গতি ২৫০ কি.মি। ফ্যামিলি ম্যান টু অভিনেত্রীকে প্রায়ই এই গাড়িতে দেখা যায়। এর দাম ১.৪২ কোটি রুপি।

জাগুয়ার এক্সএফ
আরও একটি জমকালো গাড়ির মালিক ‘রাঙ্গাস্থলাম’ অভিনেত্রী সামান্থা। জাগুয়ার এক্সএফ। বিলাসবহুল সেডান গাড়িটিতে রয়েছে দুই লিটারের চার সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। যা ১৯৭ বিএইচপি এবং ৩২০ ন্যানোমিটার টর্ক জেনারেট করে৷ প্রতি ঘণ্টায় গাড়িটি সর্বোচ্চ ২৩৪ কি.মি গতিতে পৌঁছাতে পারে। সুন্দর এই গাড়িটির মূল্য ৭০ লক্ষ রুপি।

Advertisements

অডি কিউ ৭
দীপিকা পাড়ুকোন, বিপাশা বসু এবং জন আব্রাহামের মতো বেশ কয়েকজন সেলিব্রিটিদের অন্যতম প্রিয় গাড়ি অডি কিউ৭। সামান্থা নিজেও এই গাড়িটির মালিক। গাড়িটিতে রয়েছে তিন লিটারের চার সিলিন্ডার ডিজেল ইঞ্জিন। যা ২৪১.৪ বিএইচপি এবং ৫৫০ ন্যানোমিটার টর্ক জেনারেট করে৷ গাড়িটি প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ২১৫কি.মি গতিতে পৌঁছাতে পারে। গাড়িটির মূল্য ৮০ লক্ষ রুপি।

মার্সিডিজ বেঞ্জ জি৬৩ এএমজি
সামান্থা রুথ প্রভু এই সুন্দর এবং শক্তিশালী জি-ওয়াগনের গর্বিত মালিক। সম্ভবত তিনিই একমাত্র অভিনেত্রী যিনি জি-ওয়াগন রোল করেন। যা তাকে একজন নিখুত গাড়ি সংগ্রাহক করে তোলে। এর সর্বোচ্চ গতি প্রতি ঘণ্টায় ২১০কি.মি। বিলাসবহুল গাড়িটির মূল্য প্রায় ২.৩ কোটি রুপি।

পোর্শে কেম্যান জিটিএস
সামান্থা শুধু বিলাসবহুল গাড়িই নয়। ফ্যাশনেবল স্পোর্টস গাড়িও পছন্দ করেন। সম্ভবত পোর্শে কেম্যান জিটিএস তার গ্যারেজে একমাত্র স্পোর্টস কার। এটি ৪.৫ সেকেন্ডের মধ্যে ০-১০০ গতিতে পৌছাতে পারে। প্রতি ঘণ্টায় গাড়িটির সর্বোচ্চ গতি ২৮৩ কি.মি। গাড়িটির মূল্য ১.১৯ কোটি রুপি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন