English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

যে কারণে রাতে দ্রুত বিছানায় যান কিয়ারা আদভানি

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউড তারকা কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার প্রেম বলিউড টাউনে একদমই ওপেন সিক্রেট। একসঙ্গে ‘শেরশাহ’ সিনেমায় তারা স্ক্রিন শেয়ার করেছিলেন। এই সিনেমায় সুপারহিট তকমা পেয়েছিলেন এ জুটি। বছরজুড়েই আলোচনায় ছিলেন কিয়ারা আদভানি। বছর শেষে মুক্তি পেল ‘গোবিন্দ নাম মেরা’।

এ সিনেমার প্রচারের জন্যই দ্য কপিল শর্মার কমেডি শোতে গিয়েছিলেন এ অভিনেত্রী। সঙ্গে ছিলেন সহঅভিনেতা ক্যাটরিনা কাইফের স্বামী ভিকি কৌশল।

নিজের বডি ফিটনেস ধরে রাখতে নিয়মিত যোগব্যায়াম ও নির্দিষ্ট রুটিন মেনে চলেন। অনুষ্ঠানে তিনি বলেন, রাত ১০টার মধ্যে বিছানায় নিয়ম করে ঘুমাতে যান তিনি। এটি শুনে কপিল মজা করতে ছাড়লেন না। কপিল জানতে চাইলেন এত দ্রুত কেন ঘুমাতে যাওয়া। এত তাড়া কিসের জন্য।

তখন কিয়ারা নিজের নিয়মমাফিক জীবনযাপনের কথা তুলে ধরেন। সেই সময় কপিল শর্মা মজা করে জানতে চান, সকালে অক্ষয় কুমারকে ঘুম থেকে তুলতে যেতে হয়? কপিলের এমন কথা শুনে হেসে ওঠেন কিয়ারাও।

এদিকে কিয়ারার প্রেমিক সংবাদমাধ্যমে জানান, এ বছরই তিনি বিয়েরপিঁড়িতে বসতে যাচ্ছেন। তবে এটা কতটুকু সত্য সেটি সময়ই বলে দেবে। তবে বলিউড টাউনে জোর গুঞ্জন— ২০২৩ সালের প্রথম দিকেই বিয়েরপিঁড়িতে বসবেন সিদ্ধার্থ মালহোত্রা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

ফুচকাপ্রেমী শ্রদ্ধা কাপুর!

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন