English

24 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

রঙ্গক্লাবে অপু বিশ্বাস!

- Advertisements -
Advertisements
Advertisements

দর্শকদের নির্মল বিনোদন দিতে বাংলাদেশ টেলিভিশনে শুরু হতে যাচ্ছে নতুন রিয়েলিটি শো। পাড়া বা মহল্লার ক্লাবের কার্যক্রম ও আড্ডার ঢংয়ে সাজানো হয়েছে এই অনুষ্ঠানটি।
যেখানে ক্লাবের সদস্যদের সঙ্গে আড্ডা দিতে প্রতি পর্বে হাজির হবেন একজন স্বনামধন্য তারকা। অনুষ্ঠানের প্রথম পর্বে হাজির হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। অপু বিশ্বাসকে নিয়ে নির্মিত এই পর্বটি প্রচারিত হবে ১৯ নভেম্বর শুক্রবার রাত ৯টায়। প্রতি মাসের তৃতীয় শুক্রবার বিটিভিতে প্রচারিত হবে এই রিয়েলিটি শো।
এমনটাই জানিয়েছেন অনুষ্ঠানটির প্রযোজক মনিরুল ইসলাম। অনুষ্ঠান প্রসঙ্গে তিনি আরো জানান, আমাদের মফস্বল শহরগুলোয় ক্লাবকে ঘিরে সাধারণ মানুষের মধ্যে একধরণের নস্টালজিয়া কাজ করে।
বিগত তিন-চার দশক পূর্বেও এসব ক্লাব ছিল সমাজ চেতনার সুতিকাগার। শিল্প-সাহিত্য, ক্রীড়া-সংস্কৃতি, সমাজকল্যাণমূলক কাজের উদ্যোগ গ্রহণ করা হতো এখান থেকে। এসব উদ্যোগ বাস্তবায়নের প্রযোজনে ক্লাব সদস্যবৃন্দ দেশের খ্যাতনামা ব্যক্তিত্বদের আমন্ত্রণ জানাতেন।
এই অনুষ্ঠানটিও অনেকটা এরকম আঙ্গিকের। এই রঙ্গক্লাবে নামকরা ব্যক্তিরা উপস্থিত হলে ঘটতে থাকবে নানান হাসির ঘটনা। ক্লাবের সদস্যদের মধ্যে রয়েছেন সভাপতি, দপ্তরি, চায়ের দোকানদার, বৃদ্ধ জ্ঞানদাদু, বিবিসি দাদী, এলাকার রংবাজ ও সুন্দরী মেয়ে।
এই চরিত্রগুলোর সঙ্গে আমন্ত্রিত অতিথির ঘটে যাওয়া নানান ঘটনা নিয়েই সাজানো হয়েছে প্রতিটি পর্ব। এসব চরিত্রে অভিনয় করেছেন জুলফিকার চঞ্চল, আশরাফুল আশীষ, মুকুল সিরাজ, রাইসুল ইসলাম তমাল, লিটু সাখাওয়াত, ফাহমিদা রহমান ও দীপান্বিতা ইতি। অনুষ্ঠানটি গ্রন্থনা করেছেন লিটু সাখাওয়াত ও আরিফ হোসেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন