English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

রজনীকান্তের সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফেরালেন শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: তামিল সিনেমার দর্শকপ্রিয় পরিচালক লোকেশ কঙ্গরাজ। ‘কাইথি’, ‘মাস্টার’, ‘বিক্রম’-এর মতো সিনেমা উপহার দিয়েছেন তিনি। এসব সিনেমায় অভিনয় করেছেন কমল হাসান, থালাপাতি বিজয়ের মতো তারকা শিল্পীরা।

Advertisements

এবার রজনীকান্তকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন লোকেশ কঙ্গরাজ। আপাতত সিনেমাটির নাম রেখেছেন ‘থালাইভার ১৭১’। রজনীকান্তের এ সিনেমায় অভিনয়ের জন্য শাহরুখ খানকে নেওয়ার চেষ্টা করেছেন লোকেশ কঙ্গরাজ। কিন্তু এ প্রস্তাবে রাজি হননি শাহরুখ খান। পিঙ্কভিলা এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘লোকেশ শাহরুখ খানের সঙ্গে দেখা করে তার চরিত্রের বিষয়ে ব্যাখ্যা করেন। শাহরুখ খান সিনেমাটির বিষয়বস্তু পছন্দ করেছেন এবং রজনীকান্তকে প্রচন্ড শ্রদ্ধা করেন। তারপরও বিনয়ের সঙ্গে এ সিনেমায় কাজ না করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন শাহরুখ খান। তিনি এখন স্বতন্ত্র ফিচার ফিল্মে কাজ করতে চান।’

Advertisements

লোকেশের নির্দেশনায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন শাহরুখ খান। তা জানিয়ে সূত্রটি বলেন, ‘লোকেশ কঙ্গরাজ অভিনেতা শাহরুখ খানের সমস্যা বুঝতে পেরেছেন এবং শাহরুখ খানের চিন্তা-ভাবনাকে সম্মান করেন। তবে শাহরুখ খান এককভাবে লোকেশের সঙ্গে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন।’

শাহরুখ খান প্রস্তাব ফেরানোর পর লোকেশ কঙ্গরাজ যোগাযোগ করেছেন বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে। এ বিষয় সূত্রটি বলেন, ‘এ সিনেমায় তার চরিত্রের বিষয়ে জেনে আগ্রহ প্রকাশ করেছেন রণবীর সিং। তবে চুক্তিবদ্ধ হওয়ার আগে পুরো চিত্রনাট্য পড়তে চান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন