English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

রণবীরের সিনেমার আয় ১ হাজার ৬১ কোটি টাকা

- Advertisements -

নাসিম রুমি: পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার নতুন সিনেমা ‘অ্যানিমেল’। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। গত ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পায় সিনেমাটি।

Advertisements

মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমার তালিকায় ‘অ্যানিমেল’ তৃতীয় অবস্থানে। তার আগের দুই অবস্থানে রয়েছে ‘পাঠান’ ও ‘জওয়ান’। বলিউডে সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় ‘অ্যানিমেল’-এর অবস্থান ৬ষ্ঠ।

মুক্তির প্রথম ৩ দিন ‘অ্যানিমেল’ বক্স অফিসে ঝড় তোলে। চতুর্থ দিন থেকে তুলনামূলক সিনেমাটির আয় কমতে শুরু করলেও তা উঠা-নামার মধ্য দিয়ে যায়। এরপর সিনেমাটির আয় ঊর্ধ্বমুখী হয়। কিন্তু সিনেমাটির আয় ফের কমেছে।

Advertisements

মুক্তির ১৩, ১৪ ও ১৫ তম দিনে ‘অ্যানিমেল’ ভারতে যথাক্রমে আয় করে ৯.৮৭, ৮.৫৬, ৮.৮৫ কোটি রুপি। তবে ১৬ তম দিনে সিনেমাটির আয় বেড়েছে। এদিন আয় করেছে ১২ কোটি রুপি। এ পর্যন্ত শুধু ভারতে সিনেমাটি আয় করেছে ৪৯৯.৯৯ কোটি রুপি। আর বিশ্বব্যাপী সিনেমাটি মোট আয় করেছে ৭৯৭.৬ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ৬১ কোটি ৪১ লাখ টাকার বেশি।

‘অ্যানিমেল’ সিনেমা শুধু ভারতে আয় করেছে ৫৭৮.৪৫ কোটি রুপি, বিশ্বের বিভিন্ন দেশ থেকে আয় করেছে ২১৭.৫৫ কোটি রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে ৭৯৬ কোটি রুপি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন