English

28 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

রাখির বিরুদ্ধে গওহর খানের ধর্মীয় বিশ্বাসে আঘাতের অভিযোগ

- Advertisements -

বলিউড তারকা রাখি সাওয়ান্ত কখন যে কী করে বসেন তার ঠিক নেই। কখনো তার স্বামীর সঙ্গে গভীর সম্পর্ক, আবার কখনো তার বিরুদ্ধে কঠিন অভিযোগ তোলেন। শুধু তা-ই নয়, স্বামীকে তিনি হাজতবাস পর্যন্ত করিয়েছেন।

Advertisements

এদিকে ধর্ম নিয়ে মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের আলোচনায় থাকেন রাখি। আদিল খান দুরানিকে বিয়ে করে ইসলাম গ্রহণ করেন তিনি। যদিও সেই সময় জানান স্বেচ্ছায় অন্য ধর্মগ্রহণ করেছেন। তবে আদিলের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটতেই অভিযোগ আনেন, তাকে জোর করা হয়েছে ইসলাম ধর্মগ্রহণ করার জন্য।

কিন্তু এরপরই ওমরাহ করতে মক্কা শরিফ যান তিনি। সেখান থেকে ফিরে এসেই জানান, রাখি নামে সাড়া দেবেন না। ফটোগ্রাফারদের ফাতিমা নামেই ডাকার দাবি জানান রাখি। আরও জানান, পুরুষেরা তাকে ছোঁবেন না। কারণ তিনি পবিত্র হয়ে এসেছেন। নিত্যদিন নতুন নতুন কাণ্ড লেগেই রয়েছে। এবার রাখির আচরণে ক্ষুব্ধ অভিনেত্রী গওহর খান। তার মতে, এসব করে ইসলামকে অপমান করছেন রাখি।

গওহর গত বছর সপরিবারে ওমরাহ করে এসেছেন। নিজের ইনস্টাগ্রামে কিছু দুস্থ শিশুর ওমরাহ করতে যাওয়ার ছবি পোস্ট করে লেখেন, ‘কিছু বোকা মানুষ ইসলামকে ছেলেখেলা পেয়েছে। পবিত্র একটা তীর্থস্থানকে রীতিমতো হাস্যকর চটুল কনটেন্টে পরিণত করেছে।

Advertisements

আমি ভাবি, এই প্রচারখেকো মানুষগুলো কীভাবে সেখানে যাওয়ার অনুমতি পায়! এক মুহূর্তে এরা বলে আমি ইসলাম গ্রহণ করেছি, পর মুহূর্তে বলছে আমাকে জোর করা হয়েছে। যত্ত সব!’ যদিও গওহর পোস্টে কোথাও রাখির নাম উল্লেখ করেননি। তবে বোঝা যাচ্ছে গওহর রাখির বিরুদ্ধে ধর্ম বিশ্বাসের উপর আঘাতের কথা বলেছেন।

পাশপাশি এই ধরনের প্রচার সর্বস্ব কাজের কড়া পদক্ষেপ চান। তার কথায়, ‘আমি চাই ভারতে কিংবা সৌদি আরবে ইসলামিক বোর্ড এ ধরনের কার্যকলাপের বিরুদ্ধে পদক্ষেপ করুক। যাতে পবিত্র স্থানকে এভাবে কলুষিত না করতে পারে। আর হ্যাঁ, অদ্ভুত ধরনের বোরখা পরলেই মুসলিম হওয়া যায় না! আল্লাহর প্রতি ভালোবাসাই সত্যিকারের মুসলিম ও ভাল মানুষ হতে সাহায্য করে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন