English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

রাজনীতিতে পা রাখছেন রচনা?

- Advertisements -

নাসিম রুমি: লোকসভা ভোটে তারকা প্রার্থী নতুন ঘটনা নয়। এবার কি এই তালিকায় বাংলার ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায়ের নাম যুক্ত হতে চলেছে? এই প্রশ্ন উঠেই গেল। আর তার জবাবও দিলেন অভিনেত্রী।

এবার কী লোকসভা ভোটে প্রার্থী হচ্ছেন? এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে এই প্রশ্ন রচনাকে করা হয়েছিল। প্রশ্নের উত্তর দিতে গিয়ে বাংলার ‘দিদি নম্বর ১’ জানান, এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

যদি এমন কিছু ঘটে থাকে অর্থাৎ সিদ্ধান্ত চূড়ান্ত হয় তাহলে তা বাংলার ‘দিদি’ অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই জানাবেন। অর্থাৎ সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দিলেন না টলিউড তারকা।

উল্লেখ্য, জানুয়ারি মাসে আচমকাই নবান্নে দেখা যায় রচনা বন্দ্যোপাধ্যায়কে। তার পরই প্রশ্ন ওঠে, তাহলে কি এবার রাজনীতিতে পা রাখছেন ছোট পর্দার ‘দিদি নম্বর ১’? তখন অবশ্য রচনা জানিয়েছিলেন, দিদি নম্বর ১ নিয়ে কথা বলতে তিনি মুখ্যমন্ত্রীর কাছে গিয়েছিলেন। দুজনের মধ্যে দীর্ঘক্ষণ কথাও হয়েছিল।

এর পর ভাষা দিবসে হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে আড়াই ঘণ্টা ধরে ‘দিদি নং ১’-এর শুটিং করেন মমতা বন্দ্যোপাধ্যায়। শোয়ের ‘প্রতিযোগী’ নয়, ‘বিশেষ অতিথি’ হিসাবে উপস্থিত হন তিনি। নাচে, গানে, আড্ডায় জমজমাট ছিল শুটিংয়ের পর্ব। এপিসোডও তৈরি।

আর তা Zee বাংলায় দেখা যাবে আগামী কাল ৩মার্চ। বিশেষ এই এপিসোডে ডোনা গঙ্গোপাধ্যায়, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় ও অরুন্ধতী হোমচৌধুরীকেও দেখা যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন