English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

রাজনীতিতে যোগ দেব কী না, সেই সিদ্ধান্ত আমার হাতে নেই: কঙ্গনা

- Advertisements -

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সিনেমার পাশাপাশি বিভিন্ন বিষয়ে নিজের মতামত প্রকাশ করে প্রায়ই আলোচনায় থাকেন তিনি।

Advertisements

এদিকে কঙ্গনার এমন আচরণে অনেকেই ধারণা করছেন—রাজনীতিতে যোগ দেবেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

কঙ্গনা রাণৌত বলেন, ‘আমি জাতীয়তাবাদী এবং দেশের স্বার্থে নানা বিষয়ে কথা বলি। আর মানুষজন ভাবেন আমি রাজনৈতিক বিষয়ে কথা বলছি। রাজনীতি আমার জন্য নয়, কারণ আমি রাজনীতিবিদ নই। আমি দেশের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে কথা বলি। এমন একজন নাগরিক, যাকে দেশবাসী তারকা তকমা দিয়েছেন। তাই আমি দেশবাসীর অধিকারের জন্য কথা বলি।’

Advertisements

তবে ভবিষ্যতে যদি তার ভক্ত অনুসারীরা চান তাহলে ভোটের লড়াইয়ে নাম লেখাবেন বলে জানান ‘কুইন’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। কঙ্গনার ভাষায়, ‘আমি রাজনীতিতে যোগ দেব কী না, সেই সিদ্ধান্ত আমার হাতে নেই। মানুষের সাপোর্ট ছাড়া আপনি পঞ্চায়েত নির্বাচনও জিততে পারবেন না। মানুষ যদি চান অথবা আমি যদি মনে করি, আমার সেই সামর্থ আছে তবেই রাজনীতিতে যোগ দেওয়ার কথা ভাববো। আপাতত আমি অভিনেত্রী হিসেবেই খুশি।’

সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত সিনেমা ‘থালাইভি’। প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতাকে নিয়ে নির্মিত এই সিনেমা। এএল বিজয় পরিচালিত সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে। এই সিনেমায় জয়রাম জয়ললিতার অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হয়ে ওঠার গল্প তুলে ধরা হয়েছে। কঙ্গনা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন— অরভিন্দ স্বামী, প্রকাশ রাজ, মাধু ও ভাগ্যশ্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন