English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

রাজামৌলির সাথে কাজ করতে চান মানুশি

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউডের বর্তমান সুন্দরী অভিনেত্রীদের মধ্যে মানুশি চিল্লার অন্যতম।  ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জিতে সকলের নজরে আসেন মানুশি। বলিউডের নামিদামি পরিচালক ও প্রযোজনা সংস্থার পছন্দের তালিকায় জায়গা করে নেয় এই সুন্দরী। ২০২২ সালে অক্ষয় কুমারের বিপরীতে ‘সম্রাট পৃথ্বিরাজ চৌহান’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় মানুশির।

এরপর জন আব্রাহামের সাথে ‘তেহরান’ সিনেমায় কাজ করেছেন তিনি। সৌন্দর্যের পাশাপাশি অভিনয়েও বেশ সাবলীল এই অভিনেত্রী। ইতিমধ্যেই অনেক পরিচালকের সুনজরেও আছেন তিনি। তবে তার পছন্দের তালিকায় কে আছেন? সম্প্রতি নিজেই জানালেন সেই কথা।

 

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলার সাথে কথোপকথনে মানুশি জানান, তার পছন্দের তালিকায় কোনো অভিনেতা বা অভিনেত্রী নেই। এমন বিশেষ কোনো তারকা নেই যার সাথে তিনি পরবর্তীতে কাজ করতে চান। তবে তার পছন্দের তালিকাটা পরিচালকদের নিয়ে। তিনি বলেন, “যখনই আমি একটি সিনেমা দেখি এবং এটি পছন্দ করি, তখন এর কৃতিত্ব দেই পরিচালককে। একজন পরিচালকই সিনেমার প্রাণ। তিনিই পারেন একজন অভিনেতাকে ফুটিয়ে তুলতে। ” তাই একজন পরিচালকই তার কাজের ক্ষেত্রে পছন্দের তালিকায় থাকেন। এমন বেশ কিছু পরিচালক আছেন অভিনেত্রীর তালিকায়।

নিজের পছন্দের পরিচালক সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, তিনি এস এস রাজামৌলির সঙ্গে কাজ করতে চান। অভিনেত্রী বলেন, “আমি আমার খুব পছন্দের একজন পরিচালকের সঙ্গে কাজ করতে যাচ্ছি। শীঘ্রই সেই প্রজেক্ট শুরু হবে যা আমার জন্য অনেক আনন্দের। তবে হ্যা, আমি ভবিষ্যতে রাজামৌলি স্যারের পরিচালনায় কাজ করতে চাই। উনি আমার অসম্ভব প্রিয় একজন নির্মাতা। ‘আরআরআর’ আমার অনেক পছন্দের একটি চলচ্চিত্র। আমি অপেক্ষায় আছি রাজামৌলি স্যারের নির্দেশনায় কাজ করার। ”

গত মাসে, কথিত প্রেমিক ব্যবসায়ী নিখিল কামাথের সাথে কাতারে ফিফা বিশ্বকাপে অংশ নিয়েছিলেন মানুশি। কাতারে বিশ্বকাপ শেষে দেশে ফিরেছেন অভিনেত্রী। এই মুহূর্তে বড় কোনো প্রজেক্টের ঘোষণা না থাকলেও অভিনেত্রীর হাতে বেশ কিছু স্ক্রিপ্ট রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন