English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

রাজের জন্য উপোস করলেন শিল্পা শেঠি!

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউডে অভিনেত্রী শিল্পা শেঠি। প্রতি বছরের মতো এবারও সমস্ত নিয়ম মেনে করবা চৌথ পালন করলেন তিনি। রোববার সকালে ইনস্টাগ্রাম স্টোরিতে শাশুড়ির পাঠানো সার্গির ভিডিও শেয়ার করেনি এই অভিনেত্রী। তিনি লিখেছেন , ‘আমার শাশুড়ি আমার জন্য সার্গি পাঠিয়েছেন। সবাইকে করবা চৌথের শুভেচ্ছা।’
সর্গির সেই কিটে রয়েছে ফল, ড্রাই ফ্রুটস, স্ন্যাকসের মতো নানা ধরনের খাবার। সঙ্গে একটি ছোট কার্ডে লেখা আছে, ‘শুভ করবা চৌথ মা আর বাবার পক্ষ থেকে। খুব ভালো থেকো।’
একেবারে নববধূর বেশে এদিন দেখা মিলল শিল্পার। পরেছিলেন লাল কুর্তা। কপালে লাল টিপ। সিঁথিতে সিঁদুর। পর্ণকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের ইঙ্গিতপূর্ণ পোস্ট করে থাকেন তিনি। রাজ জামিনে ছাড়া পাওয়ার পর থেকেই বাড়ি ছাড়েননি। শিল্পা-রাজের জুহুর বাড়ির বাইরে তাকে পা রাখতে দেখা যায়নি। এমনকী, করবা চৌথেও শুধু নিজেরই ছবি দিলেন শিল্পা। আর ছবি দিলেন ইন্ডাস্ট্রির বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী আকাঙ্খা মলহোত্রার সাথে। আর আকাঙ্ক্ষা সঙ্গে নিজের সম্পর্কের গভীরতা বোঝাতে ব্যবহার করলেন SOUL SISTERS হ্যাশট্যাগ।
প্রতিবারের মতো এবারেও সব নিয়ম মেনে এই রীতি পালন করেন তিনি। হাতে মেহেন্দি, চুড়া। প্রতিবার এদিন রাজের সঙ্গে রোম্যান্টিক ছবি বা ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। তবে, এবার রাজকে নিয়ে ফ্রেমে ধরা দিলেন না তিনি! আসলে, রাজের নাম পর্ণ ছবির ব্যবসায় জড়ানোর পর থেকেই স্বামীকে নিয়ে কোনও মন্তব্য বা স্বামীর সাথে কোনও ছবি শেয়ার করেননি তিনি। অনেকের মত, নিজের ইমেজ, ক্যারিয়ার বাঁচাতেই এই পথে হেটেছেন।
আশা ছিল, করবা চৌথের দিন অন্তত তাদের একসাথে দেখা যাবে। কিন্তু সেই আশাতেও জল ঢাললেন। কিছুদিন আগেও নিজের মা, আর দুই ছেলে-মেয়েকে নিয়ে গেটওয়ে অফ ইন্ডিয়া ঘুরতে গিয়েছিলেন শিল্পা। তখনও সাথে ছিল না রাজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন