English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

রানির মৃত্যুতে শোক প্রকাশ করে সমালোচনার কবলে শুভশ্রী

- Advertisements -

বৃহস্পতিবার ৯৬ বছর বয়সে প্রয়াত হন ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ। বৃহস্পতিবার রাতে বাকিংহাম প্যালেসর পক্ষ থেকে রানির মৃত্যুর খবর প্রকাশ করা হয়।

Advertisements

গত ৭০ বছর ধরে সিংহাসনে ছিলেন তিনি। দীর্ঘদিন অন্তরালে ছিলেন। গত বছর অক্টোবর থেকেই ভেঙে পড়তে শুরু করে স্বাস্থ্য। মাঝে খবর মিলেছিল হাঁটাচলাও বন্ধ হয়ে গেছে। গুরুতর অসুস্থ রানির জন্য উদ্বিগ্ন ছিল গোটা ব্রিটেন। স্কটল্যান্ডের বালমোরাল প্রাসাদেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

বিশ্বের নানা প্রান্ত থেকে রাষ্ট্রনেতারা শোকপ্রকাশ করেছেন রানির মৃত্যুতে। সোশ্যাল মিডিয়ায় তাঁর আত্মার শান্তিকামনা করেছেন তারকারাও। আর সেটা করতে গিয়েই সমালোচনার শিকার হলেন শুভশ্রী।

Advertisements

শুভশ্রী গঙ্গোপাধ্যায় রানি এবিজাবেথের তরুণ সময়ের একটা ছবি শেয়ার করেন সোশ্যাল হ্যান্ডেলে। তবে এই পোস্ট সেভাবে ভালো লাগেনি নেটিজেনদের। ভারতের উপর ব্রিটিশ শাসন টেনে এনেছেন তাঁরা। সঙ্গে কোহিনূর প্রসঙ্গও। একজন লিখলেন, ‘বোঝা যাচ্ছে মন থেকে দাসত্ব এখনও ঝেরে ফেলতে পারেননি’।

অপরজন লিখেছেন, ‘যদি মারা যাওয়ার আগে কোহিনূর ফেরত দিয়ে যেত তাও বুঝতাম আপনার এই পোস্টের গুরুত্ব আছে। সবাই যে কেন এত ন্যাকামো করছে, কে জানে!’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন