English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

রিচার ঘরে আসছে নতুন অতিথি

- Advertisements -
Advertisements

বলিউড নায়িকাদের সংসারে একের পর এক নতুন অতিথি আসার সুখবর শোনা যাচ্ছে। এবার সেই তালিকায় নাম লেখালেন রিচা চাড্ডা। রিচা ও তার স্বামী নায়ক আলি ফজল দুই থেকে তিন হতে যাচ্ছেন।

Advertisements

৯ ফেব্রুয়ারি সকালে ইনস্টাগ্রামে রিচার স্বামী আলি ফজল নিজেই এমন সুখবর দিয়েছেন। দুটি ছবি পোস্ট করেছেন আলি। একটিতে রিচাকে মুগ্ধ চোখে দেখছেন তিনি। আর অন্যটিতে দুজন থেকে তিনজন হওয়ার ইঙ্গিত দিয়েছেন।

এ দুটি ছবি পোস্ট করে আলি লিখেছেন, ‘আমাদের দুজনের পৃথিবীতে এক মৃদু হৃদস্পন্দন সবচেয়ে বড় শব্দ হয়ে আসছে।’ আলি ফজল ও রিচা চাড্ডা ২০২২ সালের সেপ্টেম্বর মাসে নয়াদিল্লিতে বিয়ে করেন।

তবে ২০২০ সালে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে বিয়ের অনুষ্ঠান পিছিয়ে যায়। দুবছর পর ঘর বাঁধেন তারা। এক সপ্তাহেরও বেশি সময় ধরে চলেছিল তাদের বিয়ের অনুষ্ঠান।

রিচা ও আলির প্রেমকাহিনি ঘিরে তাদের ভক্তদের মাঝে ব্যাপক কৌতূহল ছিল। তাদের প্রেমকাহিনি ঠিক যেন রূপকথার গল্পের মতো- কেউ কেউ এমনটাও বলেছেন।

জানা গেছে, ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার শুটিংয়ের সময় প্রথমবার রিচা-আলি একে অপরের মুখোমুখি হন। প্রথম দেখাতেই নাকি তারা হৃদয় বিনিময় করেছিলেন।

২০১২ সালে প্রথম দেখা হলেও তাদের প্রেমকাহিনির শুরু এর কয়েক বছর পরে। ২০১৫ সালে ওই তারকা জুটি ‘ডেট’ করা শুরু করেন বলে জানা যায়। কিন্তু সম্পর্কের কথা রীতিমতো গোপন রাখেন। শোনা যায়, প্রেম নিবেদনের জন্য ‘আই লভ ইউ’ প্রথম বলেন রিচাই।

নায়িকার সঙ্গে তার বাড়িতে বসে ‘চ্যাপলিন’ দেখছিলেন আলি। সে সময় হঠাৎ আলিকে প্রেম নিবেদন করেন রিচা। প্রথম ‘আই লভ ইউ’ বললেও বিয়ের প্রস্তাব প্রথম দেন আলি। প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য মালদ্বীপে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেন নায়ক। তারপর হাঁটু মুড়ে রিচার হাত ধরে আলি বিয়ের প্রস্তাব দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন