English

20 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

রিহানার নতুন টিজার

- Advertisements -

বিশ্বখ্যাত পপতারকা রিহানা নতুন টিজার নিয়ে এলেন ভক্তদের জন্য। শুক্রবার (১৩ জানুয়ারি) রিহানা তার আসন্ন শো ‘সুপার বোল হাফটাইম’-এর একটি টিজার প্রকাশ করেন। টিজারটির মাধ্যমে দীর্ঘদিন পর সঙ্গীত জগতে প্রত্যাবর্তন করলেন এই গায়িকা।

Advertisements

এ বছর মেগা-ইভেন্টে ‘সুপার বোল এলভিআইআই’-এর প্রধান গায়িকা হিসেবে মঞ্চ মাতাবেন রিহানা।

৩০ সেকেন্ডের টিজারে ৮ বারের গ্র্যামি বিজয়ী রিহানা প্রথমে একটি অন্ধকার ঘরে ছায়ামূর্তি হিসেবে উপস্থিত হন এবং ধীরে ধীরে আলোর দিকে সামনে এগিয়ে আসেন। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে ভাষ্যকরদের কণ্ঠস্বর সমন্বিত একটি ট্র্যাকও শোনা যায় । একটি কণ্ঠস্বর বলে উঠে, ‘নয়বারের গ্র্যামি বিজয়ী তার শেষ অ্যালবাম প্রকাশ করেছেন ছয় বছর হয়ে গেছে!’ অপর একটি কন্ঠস্বর বলে ওঠে, ‘রিরি, তুমি কোথায় ছিলে?’ তার দীর্ঘ প্রতীক্ষিত নবম অ্যালবাম ‘আর-৯’ সম্পর্কেও কন্ঠ ভেসে আসে।’

Advertisements

ট্রেলারের শেষ দৃশ্যে রিহানা সামনে আসেন এবং তার মুখের উপর তর্জনী আঙুল এনে দর্শকদের শান্ত হওয়ার ইঙ্গিত করেন।

‘সুপার বোল হাফটাইম শো’ হল বছরের সবচেয়ে বড় মিউজিক্যাল ইভেন্টগুলোর মধ্যে একটি, যেখানে বিশ্বখ্যাত পারফর্মাররা নিজেদের পারফরম্যান্সের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন। রিব্র্যান্ডেড অ্যাপল মিউজিক সুপার বোল হাফটাইম শোতে প্রথম পারফর্মার হতে যাচ্ছেন রিহানা। আগামী ১২ ফেব্রুয়ারী অ্যারিজোনার গ্লেনডেলে অনুষ্ঠিত হবে ‘সুপার বোল হাফটাইম শো’। রক নেশনের সঙ্গে অনুষ্ঠানটি প্রযোজনা করবে ডিপিএস। নির্বাহী প্রযোজক হিসেবে থাকবেন জেসি কলিন্স। পরিচালনার দায়িত্বে থাকছেন হামিশ হ্যামিল্টন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন