English

32 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

রুমির গীতিকথায় আবারও মোহাম্মদ মিলন

- Advertisements -
Advertisements
Advertisements

আবারও নতুন গানে কণ্ঠ দিলেন এই সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মোহাম্মদ মিলন। গানটি লিখেছেন প্রতিভাবান তরুণ গীতিকবি মামুন আফনান রুমি। একদম ফোক প্যাটার্নের “বদলে গেছো তুমি” শিরোনামের নতুন এই গানের সুর করেছেন সাব্বির বখতিয়ার এবং সঙ্গীতায়োজন করেছেন সময়ের ব্যাস্ততম গুণী সঙ্গীত পরিচালক ওয়াহেদ শাহীন।
এর আগেও মামুন আফনান রুমি’র গীতিকথায় ও ওয়াহেদ শাহীন’র সঙ্গীতায়োজনে বেশ কয়েকটি গান গেয়েছেন কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলন। গানগুলো ইতিমধ্যেই পেয়েছে বেশ দর্শকপ্রিয়তা। সেই ধারাবাহিকতায় আবারও তাদের এই নতুন গান “বদলে গেছো তুমি”। গেলো ২৯ শে আগস্ট শনিবার সঙ্গীত পরিচালক ওয়াহেদ শাহীন এর কেএন মিউজিক রেকর্ডিং স্টুডিওতে নতুন এই গানের ভয়েস রেকর্ডিং এর কাজটি সম্পন্ন হয়েছে। চলছে মিক্সড ও মাস্টারিং এর কাজ। খুব শীঘ্রই অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ঝুম মাল্টিমিডিয়া থেকে মিউজিক ভিডিও সহ গানটি প্রকাশিত হবে বলে জানালেন গীতিকবি মামুন আফনান রুমি।
নতুন এই গান প্রসঙ্গে গীতিকার রুমি বললেন- খুব মনোযোগ দিয়ে গানটি লিখেছি। চেষ্টা করেছি ভালো একটি গান লেখার। শ্রদ্ধেয় ওয়াহেদ শাহীন ভাই বরাবরের মতো এবারও অসাধারণ সঙ্গীতায়োজন করেছেন। আর মিলন ভাই গানটি দারুণ গেয়েছেন। এককথায় একটা মনের মতো গান উপহার দিতে যাচ্ছি আমরা। সবাই দোয়া করবেন আশাকরি।
সঙ্গীত পরিচালক ওয়াহেদ শাহীন জানালেন- দারুণ একটি ব্যতিক্রমী ফোক গান “বদলে গেছো তুমি”। মিলন ভাইয়ের ভক্ত শ্রোতারা এবার এই গানে তাকে ভিন্নভাবে পেতে যাচ্ছে। আর আমি চেষ্টা করেছি সঙ্গীতায়োজনে ভিন্নতা আনার। সবমিলিয়ে গানটি সত্যিই অনেক ভালো হয়েছে। সবাইকে গানটি শোনার অগ্রীম আমন্ত্রণ রইল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন