English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

রূপসার বিয়ের দিন-তারিখ চূড়ান্ত

- Advertisements -

কলকাতার ছোটপর্দার প্রিয়মুখ রূপসা চট্টোপাধ্যায়ের বিয়ের জল্পনা-কল্পনা শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। এবার জানা গেছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। মাত্র দেড় মাসের সম্পর্কেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন রূপসা।

Advertisements

প্রথম দেখাতেই প্রেম। শোনা যাচ্ছিল, শিগগিরই বাগ্দান সারবেন অভিনেত্রী। এবার দিনক্ষণও জানানো হয়েছে। রূপসার হবু বর সায়নদীপ সরকার।

সায়নদীপ গ্ল্যামার দুনিয়ার কেউ নন। তিনি একজন করপোরেট ব্যক্তিত্ব। দেড় মাস আগে এক বন্ধুর বাড়িতেই রূপসার সঙ্গে প্রথম দেখা। আর প্রথম ঝলকেই ভালো লাগা তৈরি হয়ে যায়। এবার এই সম্পর্কে আরো এক ধাপ এগিয়ে নিতে চলেছেন রূপসা-সায়নদীপ। এখন থেকেই হবু বর ‘মিসেস সরকার’ বলে সম্বোধন করছেন রূপসাকে।

মঙ্গলবার সায়নদীপ জানান, ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি বাগ্দান পর্ব সারবেন তারা। একাধিক সিরিয়ালে রূপসাকে এখন দেখা যাচ্ছে। সম্প্রতি মুক্তি পেয়েছে রূপসার নতুন ওয়েব সিরিজ ‘ইন্সপেক্টর নলিনীকান্ত’।

Advertisements

জুলাই মাসে ছিল রূপসার জন্মদিন। সেই সময় অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি ‘সিঙ্গেল’। তার পরেই তার জীবনে আগমন সায়নদীপের। এ প্রসঙ্গে রূপসা বলেন, কী করে যে ঘটে গেল কে জানে! সবাই বলছে, বেশ মিষ্টি লাগছে। একটু ভয়ও লাগছে। সবাই এত ভালো বলছে তো, তাই।

রূপসা আরো জানান, আগেও প্রেমের ছোঁয়া পেয়েছেন জীবনে, কিন্তু সে প্রেম পরিণতি পায়নি। এবার সায়নদীপের সঙ্গেই নিজের ভবিষ্যৎ দেখছেন, অকপটে স্বীকার করে নেন অভিনেত্রী। এখন তাদের এক ছাদের নিচে দেখার অপেক্ষায় আছেন তার ভক্ত-অনুরাগীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন