English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

‘রেডিও’ সিনেমায় তানজিলা হক মাইশা

- Advertisements -
Advertisements

অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমায় অভিনয় করে বড় পর্দায় অভিষেক হয় তানজিলা হক মাইশার। সেই সিনেমায় স্পর্শিয়ার বোনের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান। আসেন নির্মাতাদের নজরে। তারপর অভিনয় করেছেন ‘কসাই’ সিনেমায়। ‘আজব কারখানা’ সিনেমাতেও তাকে দেখা গেছে। সম্প্রতি একটা বিজ্ঞাপন, ওয়েব ফিল্ম এবং পূর্ণদৈর্ঘ্য সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। এবারের সিনেমাও অনন্য মামুন পরিচালিত। সিনেমাটির নাম ‘রেডিও’।

কিছুদিন আগে এই সিনেমার শুটিং শেষ হয়েছে। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। কেমন ছিল সেই কাজের অভিজ্ঞতা? তানজিলা বললেন, কিছুদিন আগে ছবিটির কাজ শেষ করে আসলাম মানিকগঞ্জ থেকে। রেডিওতে আমি রিয়াজ ভাইয়ের ছোট বোনের চরিত্রে অভিনয় করেছি। ‘নবাব এলএলবি’র পর সুন্দর একটা চরিত্র পেয়েছি ‘রেডিও’ সিনেমায়। খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে। আর মম আপু, রিয়াজ ভাইয়া, নাদের আঙ্কেলদের মতো গুণী অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজের অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। তাদের সঙ্গে কাজ করতে পেরেছি এটা আমার জন্য সৌভাগ্যের ব্যাপার।

Advertisements

অনেক কিছু শেখা হয়েছে। এছাড়া, যে ওয়েব ফিল্মটিতে অভিনয় করেছেন সেখানে কিশ্চিয়ানো তন্ময়ের বিপরীতে অভিনয় করেছেন তানজিলা হক। পরিচালনা করেছেন জামরুল রাজু। এ প্রসঙ্গে তিনি বলেন, গল্পটা বন্ধুত্বের, সম্পর্কের, মায়ার। আমার তন্ময় ভাইয়ের সঙ্গে একটা সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু সেই সম্পর্কে একটা সময় বিচ্ছেদ আসে। এটাকে কেন্দ্র করেই গল্প। তানজিলা হক জানালেন মন দিয়ে অভিনয়টাই করতে চান। মাধ্যমের বিভাজন না করেই কাজ করবেন। তিনি বলেন, আমি অভিনয়টাকে ভালোবাসি। নাচ থেকে এসেছি। ফিল্ম, নাটক ওইভাবে আলাদা করে দেখতে চাই না। মন দিয়ে অভিনয় চালিয়ে দর্শকদের কাছাকাছি পৌঁছাতে চাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন