English

30 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

রোজিনার সিনেমায় থাকছে সাবিনা ইয়াসমিনের গান

- Advertisements -

প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করছেন চলচ্চিত্র অভিনেত্রী রোজিনা। সরকারি অনুদানে তিনি নির্মাণ করছেন ‌‘ফিরে দেখা’ নামের সিনেমা। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিতব্য এ সিনেমায় অভিনয়ও করবেন তিনি।

Advertisements

তার বিপরীতে দেখা যাবে ইলিয়াস কাঞ্চনকে। আরও একটি জুটি হিসেবে থাকবেন নিরব ও স্পর্শিয়া। বেশ ঘটা করেই ছবির ঘোষণা দিয়ে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন রোজিনা। ১ মার্চ থেকে চালু হবে ‘ফিরে দেখা’ সিনেমার ক্যামেরা।

এদিকে জানা গেল, ছবিটির একটি গান তৈরি হয়েছে। সেখানে কণ্ঠ দিয়েছেন কিংবদন্তি কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। দ্বৈত গানে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন তরুণ গায়ক মোমিন বিশ্বাস।

গাজী মাজহারুল আনোয়ারের লেখায় এ গানের সুর করেছেন জাবেদ আহমেদ কিসলু।

Advertisements

মোমিন বিশ্বাস বলেন, ‘সিনেমার প্লেব্যাক করলাম। সেটাও গুণী মানুষদের নাম জড়িয়ে আছে এমন একটি সিনেমায়। সাবিনা আপার সঙ্গে এর আগে অডিও গান করেছি। এবার সিনেমার গান করার সুযোগ হলো। দারুণ অনুভূতি হচ্ছে। আমার গুরু এন্ড্রু কিশোরকে বারবার মনে পড়ছে। তিনি থাকলে আজ খুব খুশি হতেন আমাকে প্লেব্যাক করতে দেখে।’

প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থবছরে ‘ফিরে দেখা’ সরকারি অনুদান পেয়েছে। রোজিনার নানাবাড়ি রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামে শুটিং শুরু হবে সিনেমাটির। এই গ্রামেরই একটি পরিবার ও রোজিনার ব্যক্তিগত স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে গড়ে উঠেছে ‘ফিরে দেখা’ সিনেমার কাহিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন