English

31 C
Dhaka
বুধবার, জুন ১২, ২০২৪
- Advertisement -

লন্ডনে প্রথমবার উপস্থাপনায় মৌসুমী মৌ

- Advertisements -

নাসিম রুমি: দেশের বাইরে অনেকবার যাওয়া হলেও এবার প্রথমবারের মতো লন্ডনে অনুষ্ঠান উপস্থাপনা করছেন মৌসুমী মৌ। ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ আয়োজনে তার উপস্থাপনায় মঞ্চ মাতাবেন নগরবাউল জেমস।

Advertisements

জেমস ছাড়াও আজ দেশটির মাইল এন্ড স্টেডিয়ামে গান শোনাবেন প্রীতম হাসান। এছাড়াও আজকে স্টেজে পারফর্ম করবেন ও তৌহিদ আফ্রিদী। এই আয়োজনে বাংলাদেশি শিল্পীদের পাশাপাশি লন্ডনের প্রবাসী শিল্পীরাও অংশ নেবেন।

Advertisements

এই আয়োজনে অংশ নেওয়া প্রসঙ্গে মৌসুমী মৌ বলেন, ‘প্রথমবারের মতো লন্ডনে উপস্থাপনা করতে এসেছি। এটা ভীষণ আনন্দের। বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডনে মাইল এন্ড স্টেডিয়ামে মনে হয়েছিল একখন্ড বাংলাদেশকে দেখছি। গুরু জেমস ‘কবিতা তুমি স্বপ্নচারিণী হয়ে খবর নিও না’ যখন গেয়ে উঠলেন। আমি মঞ্চের পেছন থেকে সামনে দর্শক সারিতে চলে গিয়েছিলাম। আমার ফ্রেন্ডরা অনেকেই ছিলেন দর্শকসারিতে। আমি ওদের সঙ্গে গিয়ে কনসার্ট এনজয় করেছি। আমি খুব কম সময় নিয়ে এসেছি। তাই খুব একটা লন্ডন ঘুরে দেখার সুযোগ পাইনি।’

সেই সঙ্গে জানালেন শিগগিরই দেশে ফিরছেন তিনি। দেশে ফিরে ‘রাঁধুনি রান্না কোনো ব্যাপারই না’র শুটিং করবেন। এরপর বিশ্বকাপ ক্রিকেট শো নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন