English

28 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

লাইভে এসে কাঁদলেন রাখি সাওয়ান্ত

- Advertisements -

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। মাঝে মধ্যেই নানা বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন এই অভিনেত্রী। তবে অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি লাইভে এসে অঝোরে কাঁদলেন রাখি।

Advertisements

অভিনেত্রীর মা জয়া ভেদার শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যানসার। কিন্তু এই বিষয়ে কিছুই জানতেন না রাখি। মায়ের অসুস্থতার খবর শোনা মাত্রই ‘মরাঠি বিগ বস চার’ সেট থেকে বেরিয়ে যান তিনি। কারণ, অভিনেত্রীর জীবনের মায়ের থেকে আর কিছুই বড় হতে পাড়ে না।

Advertisements

সোমবার (৯ ডিসেম্বর) খবরটি পাওয়ার পরই লাইভে এসে বিষয়টি জানান রাখি। তিনি বলেন, গেল রাতেই ‘বিগ বস’ হাউস থেকে বেরিয়ে এসেছি আমি। সবার কাছে দোয়া চাচ্ছি আমি। আমার সময় খুবই খারাপ যাচ্ছে। আমার মা ভাল নেই। মস্তিষ্কে বাসা বেঁধেছে ক্যানসার।

বর্তমানে তিনি মুম্বইয়ের টাটা মেমরিয়াল ক্যানসার হাসপাতালে ভর্তি রয়েছেন। প্লিজ, সবাই প্রার্থনা করুন আমার মায়ের জন্য।

অভিনেত্রী আরও বলেন, অসুস্থতার খবরটি কেউ তাকে জানায়নি। ‘বিগ বস’-এ যাওয়ার পরেই তার মা অসুস্থ হয়ে পড়েন। মাকে হাসপাতালে ভর্তি করানো হল, এত কিছু হয়ে গেল, কিন্তু আমাকে কেউ জানানোর প্রয়োজন মনে করল না!

এর আগে, ২০২১ সালের এপ্রিলে অভিনেত্রীর মায়ের পিত্তথলি থেকে টিউমারের অস্ত্রোপচার হয়েছিল। সেই টিউমার থেকেই ক্যানসারে পরিণত হয়। যদিও খুব ভাল মানের চিকিৎসায় সেরে উঠেছিলেন জয়া। আর সেই চিকিৎসার সব সমস্ত খরচ বহন করেছিলেন সালমান খান ও তার ভাই সোহেল খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন