English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
- Advertisement -

শকিবের জন্য যে উপহার নিয়ে আসেন অপু

- Advertisements -

নাসিম রুমি: অপু সুপারস্টার শাকিব খানের প্রাক্তন স্ত্রী। বছর খানেক আগেই এই দম্পতির বিচ্ছেদ ঘটলেও সন্তানের জন্য এখনও নিজেদের মাঝে যোগাযোগ রাখেন প্রাক্তন এই তারকা দম্পতি।

প্রায়সময়েই অপু বিশ্বাসের মুখে শোনা যায় শাকিব বন্দনা। কয়েকমাস আগে যুক্তরাষ্ট্রেও একসঙ্গে ঘুরতে দেখা গেছে ঢালিউডের জনপ্রিয় এই জুটিকে। প্রাক্তনের জন্য এখনও অপুর মনে রয়েছে যথেষ্ট শ্রদ্ধা ও ভালোবাসা।

কলকাতা থেকে ঢাকায় ফিরলেই শাকিবের জন্য সাথে করে বিশেষ উপহার নিয়ে ফেরেন অপু।

অভিনয় কিংবা বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য প্রায়শই কলকাতায় যান অপু বিশ্বাস। ঢাকায় ফেরার সময় প্রাক্তন স্বামী ও সন্তানের জন্য সাথে করে কিছু নিয়ে যেতে ভুল করেন না তিনি।

জানা যায়, কলকাতার বিখ্যাত মিষ্টির দোকান থেকে শাকিবের জন্য নলেন গুড়ের সন্দেশ নিয়ে যান অপু বিশ্বাস। সাথে নেন নায়কের প্রিয় কাজু বরফি। শেষবার যখন তিনি কলকাতায় এসেছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার মিষ্টি কিনে নিয়ে গিয়েছিলেন। যেখানে ছিল, ছেলের পছন্দের শাঁখ সন্দেশ। সেটা সংগ্রহ করেছিলেন হাওড়ার একটি মিষ্টির দোকান থেকে।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। আব্রাম খান জয় তাদের একমাত্র ছেলে। ২০১৮ সালে বিয়ের ১০ বছরের মাথায় বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন