English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

শক্তিশালী নারী চরিত্রেই অভিনয় করতে চাই: ভূমি পেডনেকার

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউডের উঠতি মেধাবী নায়িকাদের মধ্যে ভূমি পেডনেকার বেশ জনপ্রিয় একজন। একের পর এক ব্যবসাসফল চলচ্চিত্রে কাজ করে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘গোবিন্দা নাম মেরা’। এতে তার সাথে আরো অভিনয় করেছেন ভিকি কৌশল ও কিয়ারা আদভানি।

সিনেমাটিতে ভূমির চরিত্রটি বেশ প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচকদের কাছে। 

ক্যারিয়ারের শুরু থেকেই বেশ চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন ভূমি। ‘দাম লাগা কে হাইশা’তে ওজন বাড়িয়ে স্থুলকায় নারীর চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছিলেন। এরপর ‘বাধাই দো’তে একজন সমকামী নারী হিসেবেও অভিনয় করেছেন। ‘লাস্ট স্টোরি’তে সাহসী দৃশ্যে অভিনয় করে চমকে দিয়েছেন সকলকে।

সম্প্রতি ই’টাইমসের সাথে একটি সাক্ষাৎকারে ভূমিকে তার কাজের বিষয়ে প্রশ্ন করা হয়। তিনি জানান, চ্যালেঞ্জিং ও শক্তিশালী নারী চরিত্রে অভিনয় করে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। ভূমি প্রকাশ করেছেন যে তিনি এমন নারীদের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন যারা সমাজে বিদ্যমান রীতিনীতিকে চ্যালেঞ্জ করছে। পুরুষদের সমান শক্তিশালী নারী চরিত্রেই অভিনয় করতে চান তিনি। এমন চরিত্রে অভিনয়ের মাধ্যমেই সমাজে সচেতনতা বাড়ানো এবং ভারতীয় চলচ্চিত্রে অবদান রাখতে চান অভিনেত্রী।

অভিনেত্রী আরো বলেন, “সিনেমা আমাদের সমাজের বাস্তবতাকে তুলে ধরার জন্য একটি শক্তিশালী হাতিয়ার। তাই এটিকে আমাদের সর্বোত্তম ক্ষমতা হিসেবে ব্যবহার করা উচিত। আমার প্রচেষ্টা থাকবে সর্বদা এমন চরিত্রে অভিনয় করা, যা অন্য নারীদের সাথে সম্পর্কিত হয়। ”

ভূমি পেডনেকারকে পরবর্তী সময়ে অর্জুন কাপুরের সঙ্গে ‘দ্য লেডিকিলার’-এ দেখা যাবে। তার হাতে আছে নওয়াজউদ্দিন সিদ্দিকির সাথে ‘আফওয়া’ ও রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভীর’ চলচ্চিত্র।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন