English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

শচীন কন্যা সারা নয়, সাইফ কন্যা সারার সঙ্গে ডিনারে শুভমান!

- Advertisements -
Advertisements

এতদিন ধরে শোনা যাচ্ছিল যে ভারতের ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকারের সঙ্গে প্রেম করছেন শুভমান গিল। যদিও দুজনের কেউই এই সম্পর্ক স্বীকার করেননি। এর মাঝেই শুভমনের সঙ্গে দেখা গেল সারা আলি খানকে। যিনি বলিউডের অভিনেতা সাইফ আলি খানের মেয়ে এবং মনসুর আলি খান পতৌদির নাতনি।

Advertisements

ভারতীয় গণমাধ্যমের দাবি, সারা আলী খানের সঙ্গে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন শুভমন। তাতেই শুরু হয়েছে জল্পনা। ভারতীয় দল এখন এশিয়া কাপ খেলতে ব্যস্ত। সেই দলে নেই শুভমন। জিম্বাবুয়ের বিপক্ষে এক দিনের সিরিজে খেলে ফিরেছেন তিনি। সেই সিরিজে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিও করেছেন শুভমন। এরপর ভারত ‘এ’ দলের নেতৃত্বভার পেয়েছেন। এর মাঝেই শুভমনকে দেখা গেল সারার সঙ্গে।

মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় তাদের ছবি দেখে এক ব্যক্তি সোশ্যাল সাইটে লিখেন, ‘শচীনের মেয়ে থেকে পতৌদির নাতনি, অনেক এগিয়ে গিয়েছে শুভমন। ‘ আরেকজন লিখেন, ‘সারা নামের প্রতি আকৃষ্ট শুভমন। ‘ শুভমন ভারতের হয়ে ইতিমধ্যেই ১১টি টেস্ট এবং ৯টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। সদ্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবুয়ে সিরিজে সেরাও হয়েছিলেন। ২০১৭ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল সারার। এর পর ‘সিম্বা’, ‘লভ আজ কাল’-এর মতো ছবিতে অভিনয় করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন