English

28 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

শনিবার ‘৩০০ সেকেন্ড’ এ আসছেন লাভগুরু তামিম হাসান

- Advertisements -
Advertisements
Advertisements

চ্যানেল আইয়ের সর্বাধিক জনপ্রিয় অনুষ্ঠান ‘৩০০ সেকেন্ড’ এর ৩০৬ নম্বর পর্বে আসছেন কালচারাল জার্নালিষ্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি‘র সভাপতি এবং রেডিও আমার এর সর্বাধিক জনপ্রিয় রিয়েলিটি টক শো হোষ্ট লাভগুরু খ্যাত সাংবাদিক তামিম হাসান। শনিবার ২২ আগষ্ট রাত ১০টা ১৮ মিনিটে সম্প্রচার করা হবে তামিম হাসানকে নিয়ে করা হবে ‘৩০০ সেকেন্ড’ এর আকর্ষনীয় এই পর্বটি। অনুষ্ঠানের পরিচালক সেহাঙ্গল বিপ্লব জানান, ‘সাংবাদিক তামিম হাসান মিডিয়ার একজন আলোচিত তরুণ। তিনি একদিকে একজন সাংবাদিক অন্যদিকে ‘লাভগুরু’র মত ব্যাপক জনপ্রিয় একটি রেডিও প্রোগ্রামের হোষ্ট।
বিভিন্ন টেলিভিশনের বিশেষ দিনের অসংখ্য অনুষ্ঠানও সঞ্চালনা করেছেন বিভিন্ন সময়ে। তাকে ঘিরে ‘৩০০ সেকেন্ড’এর একটি পর্ব করেছি আমরা। সম্প্রতি অনুষ্ঠিত ব্যাপক আলোচিত ইভেন্ট ‘ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১৯’ এই পেন্ডামিক টাইমে কিভাবে সম্ভব হলো, পুরস্কার প্রাপ্তদের উল্লাস কেমন ছিলো? কেমন যাচ্ছে মিডিয়া এবং মিডিয়া সংশ্লিষ্ট মানুষের বর্তমান জীবনযাত্রা, আগামীতেই বা কেমন যেতে পারে এমন নানা বিষয়ে কথা বলেছেন তিনি।
একইসঙ্গে সিজেএফবি‘র ২০১৯ সালের অনলাইন পুরস্কার বিতরণীর কনসেপ্ট মিডিয়ার মানুষেরা কিভাবে মূল্যায়ন করেছেন সেই সব বিষয়ও তুলে আনা হয়েছে ‘৩০০ সেকেন্ড‘এ। আশাকরি সবার কাছেই ভাল লাগবে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শাহরিয়ার নাজিম জয়। অনুষ্ঠানটি প্রতিদিন রাত ১০টা ১৮ মিনিটেই প্রচার হয়ে থাকে বলে জানিয়েছেন পরিচালক সেহাঙ্গল বিপ্লব। উল্লেখ্য চ্যানেল আইয়ের ‘আনন্দ আলো’ ম্যাগাজিনের সাম্প্রতিক সংখ্যাটি ‘৩০০ সেকেন্ড’এর সাফল্য নিয়েই সাজানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন