English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

শবে বরাতের দিনে কলিজায় কষ্ট দিয়ে দিলো: পরীমণি

- Advertisements -

নাসিম রুমি: ঢাকাই সিনেমার হার্টথ্রব নায়িকা পরীমণি সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। ছবি, ভিডিও কিংবা নিজের অনুভূতি প্রকাশের পাশাপাশি ক্ষোভ ঝাড়তে এই প্ল্যাটফর্ম বেছে নেন তিনি।

Advertisements

রোববার (২৫ ফেব্রুয়ারি) পরীমণি তার ফেসবুকে একটি পোস্ট দেন। এতে তিনি লেখেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক। শবেবরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’

হঠাৎ কেন চটেছেন পরীমণি? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জাল বুনেছে নায়িকার ভক্তদের মনে। বিষয়টি জানতে পরীমণির মন্তব্যের ঘরে জানতে চাইলেও ভক্তদের কোনো জবাব দেননি তিনি।

তবে পরীমণির স্ট্যাটাসে নির্মাতা চয়নিকা চৌধুরীর কমেন্ট থেকে বোঝা যাচ্ছে, বিষয়টি সম্পর্কে বেশ অবগত তিনি। নায়িকার মন্তব্যের ঘরে তিনি লেখেন, ‘খুব দুঃখিত। ভয়ংকর ব্যাপার। এটা কোনো কথা নাকি? পরীমণি কি আর বলব! সব শুনে আমি স্তম্ভিত।’

Advertisements

স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমণির দুনিয়া এখন তার একমাত্র সন্তান রাজ্য। বলা যায়, রাজ্যকে ঘিরেই তার সব। বর্তমানে ছেলের দেখাশোনা একাই করছেন পরীমণি। পাশাপাশি কাজেও ফিরেছেন এই নায়িকা।

পরীমণির হাতে রয়েছে ‘ডোডোর গল্প’ নামের সিনেমার কাজ। এছাড়া ‘খেলা হবে’ শিরোনামের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। পরীমণি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ওয়েব ফিল্ম ‘বুকিং’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীমণির বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন