English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

শহিদ কাপুরের সঙ্গে নিজের জঘন্য অভিজ্ঞতার কথা জানালেন কঙ্গনা

- Advertisements -

বলিটাউনের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত! বিতর্ক কিছুতেই তাঁর পিছু ছাড়ে না! খুব কম তারকা রয়েছেন, যাদের সঙ্গে তার সম্পর্ক ভাল। গোটা বলিউডকে তিনি ‘বুলিউড’ তকমা দিয়েছেন। যে কেউকে কথার আক্রমণ করতে দেখা যায় এই নায়িকাকে। সেই লিস্টে নাম উঠেছে সাতে-পাঁচে না থাকা শাহিদ কাপুরের-ও!

Advertisements

২০১৭ সালে বিশাল ভরদ্বাজ পরিচালিত সিনেমা ‘রঙ্গুন’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন কঙ্গনা ও শহিদ। সেই ছবিতে শহিদকে চুমু খাওয়ার অভিজ্ঞতা মোটেও সুখকর ছিল না বলে জানিয়েছেন কঙ্গনা। তার ভাষায়- ‘জঘন্য’। সাক্ষাৎকারভিত্তিক একটি অনুষ্ঠানে এমন মন্তব্য করেন কঙ্গনা।

কারণ ব্যাখ্যা করে কঙ্গনা বলেন, ‘চুমু খাওয়ার সময় শহিদের বড় গোঁফ খুব বিরক্তিকর ছিল। তার মধ্যে শহিদ জানিয়েছিল ওর সর্দি হয়েছে। আসলে রোমান্টিক দৃশ্য এভাবে করাই উচিত নয়। একজন মানুষকে সেভাবে চিনি না; অথচ তার সঙ্গে এরকম অভিনয় করা কঠিন।’

Advertisements

কঙ্গনার এই জবাব শহিদ কাপুর জানতে পারেন। এ বিষয়ে ভারতীয় একটি গণমাধ্যমে তিনি বলেন, ‘ওই দৃশ্য সম্পর্কে আমার কিছুই মনে নেই। কিছু ছবি থাকে যা শুধু কাজের জন্যই করা, মনে থাকে না। তবে কঙ্গনার মাথায় যা ঘোরে, ও যা বলে তার অর্ধেক মনগড়া। তা সকলেই জানেন। এ নিয়ে কিছু বলার নেই।’

শহিদ কাপুর অভিনীত মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘জার্সি’। গৌতম তেওয়ারি পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে এটি। বর্তমানে শহিদ কাপুরের হাতে ‘ব্লাডি ড্যাডি’ সিনেমার কাজ রয়েছে। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন