English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

শাকিবকে গাইড করার মতো কেউ নেই, তিনি কথাবার্তাও শোনেন না: সোহান

- Advertisements -
নাসিমরুমি: শাকিবের ক্যারিয়ার নিয়ে শঙ্কিত বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান পরিচালক সোহানুর রহমান সোহান। কিং খানের ব্যক্তিগত জীবনের বিতর্ক পেশাগত জীবনে প্রভাব ফেলবে কি না—জানতে চাইলে সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘হ্যাঁ, কিছুটা তো ফেলবেই। ব্যক্তিগত জীবনের বিতর্ক দর্শকের কাছে একজন শিল্পীর ইমেজ নষ্ট করে দেয়। অতএব এ রকম সম্ভাবনা অমূলক না।
একজন সুপারস্টারের নিজের ইমেজ ঠিক রেখে জীবন যাপন করা উচিত বলে মনে করেন সোহান। তিনি বলেন, ‘এটা তো অবশ্যই উচিত। কিন্তু অনেক সময় মানুষের জীবনে অনেক কিছু ঘটে যায়। পাশাপাশি শাকিবকে গাইড করার মতোও কেউ নেই। আবার তিনিও কথাবার্তা শোনেন না। সবার কথা মূল্যায়ন করেন না। এ রকম বিগড়ে যাওয়াটা সুপারস্টারদের ক্ষেত্রে দেখা যায়।’
এটা অতি আত্মবিশ্বাস থেকে সৃষ্ট উল্লেখ করে সোহান বলেন, ‘এটি একরকম অবহেলা ও অতি আত্মবিশ্বাস থেকে সৃষ্টি হয়। শাকিব দীর্ঘদিন চলচ্চিত্রকে টেনে নিয়ে যাচ্ছেন। তার ভেতরেও এমন ভাবটা আসা অমূলক না। নিজেকে সবার সেরা ভাবার প্রবণতা থেকে এই অবহেলা আসে। এই যেমন দীর্ঘদিন চলচ্চিত্রে অনুপস্থিত। এটাকে ক্যারিয়ারের প্রতি তার অবহেলা বলা যায়।
এই অনুপস্থিতি ও তার একাধিক সিনেমার ঘোষণার ফাঁকা বুলি কি বলে দিচ্ছে না তার দিন শেষ—জবাবে সোহানুর রহমান সোহান স্পষ্ট উত্তর দিতে পারলেন না। সেটা ছেড়ে দিলেন কিং খানের নতুন সিনেমার ওপর।
তিনি বললেন, ‘দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে ছিলেন শাকিব। ফলে দেশের সিনেমায় তার একটি অনুপস্থিতি দেখা গেছে। এখন শাকিবের দিন শেষ কি না, এটা নির্ভর করবে তার পরবর্তী সিনেমার ওপর। তার নতুন সিনেমা নিয়ে দর্শকের প্রতিক্রিয়াই বলে দেবে তার ভবিষ্যৎ।’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

গুরুতর অসুস্থ নচিকেতা

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন