English

30 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

শাকিবকে নিয়ে মুখোমুখি অপু-বুবলী

- Advertisements -

নাসিম রুমি: চিত্রনায়িকা শবনম বুবলী ও অপু বিশ্বাস। দু’জনই ঢালিউডের জনপ্রিয় নায়িকা। তবে অপু বিশ্বাস সিনিয়র ও অসংখ্য সিনেমার অভিনেত্রী হলেও সময় এখন বুবলীর। কারণ ঢালিউডে সেরা নায়কের নজর এখন বুবলীর দিকে। এক সময়ের সেরা জুটি অপু-শাকিব এখন শুধুই অতীত। বুবলীই এখন ঢালিউডে শাকিব খানের প্রধান জুটি। মজার বিষয় হচ্ছে- এবারই প্রথমবারের মতো অপু বিশ্বাস আর শবনম বুবলী মুখোমুখি হতে যাচ্ছেন।

বাস্তবে নয়, পর্দায় আসন্ন রমজানের ঈদে মুক্তি পেতে পারে এই দুই নায়িকার সিনেমা। সিনেমাগুলো হচ্ছে শাকিব-অপুর ‘পাঙ্কু জামাই’ আর শাকিব-বুবলীর ‘চিটাগাইংগ্যা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। দুটি সিনেমার নির্মাতা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে তারা তাদের সিনেমা দুটি ঈদে মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

Advertisements

‘পাঙ্কু জামাই’ সিনেমার নির্মাতা প্রতিষ্ঠান জানায়- ২০১৬ সালে শুটিং শুরু হওয়া এই সিনেমাটি তারা কোনো এক উৎসবে মুক্তি দিতে চাচ্ছিল। কিন্তু মধ্যে শাকিব-অপুর সম্পর্কের নানা জটিলতায় সিনেমাটির কাজ শেষ করতে দেরি হয়। গত বছর অপু তার শুটিং আর শাকিব ডাবিং শেষ করে দেওয়ার পর সিনেমাটির নির্মাণ কাজ পুরোপুরি শেষ হয়ে যায়।

এরপর তারা গত পয়লা বৈশাখ বাংলা নববর্ষ উপলক্ষে সিনেমাটি মুক্তি দিতে চেয়েছিল। কিন্তু তখন ‘একটি সিনেমার গল্প’ ও ‘বিজলী’ সিনেমা দুটির মুক্তি পূর্ব থেকে প্রস্তুত থাকায় এবং সিনেমা হল স্বল্পতার কারণে ‘পাঙ্কু জামাই’ আর মুক্তি দেওয়া হয়নি। এরপর এ সিনেমার প্রযোজক কোনো একটি উৎসবের দিনে এটি মুক্তি দেওয়ার জন্য আবার অপেক্ষা করছিলেন।

Advertisements

ঈদে ‘ভাইজান এলোরে’, ‘সুলতান’, ‘সুপার হিরো’ ‘চিটাগাইংগ্যা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘পোড়ামন টুুসহ বেশ কটি সিনেমা মুক্তির তালিকায় থাকায় এই উৎসবে ‘পাঙ্কু জামাই’ নিয়ে আর এগোতে চাননি এর নির্মাতা।

কিন্তু সম্প্রতি ‘ভাইজান এলোরে’ আর ‘সুলতান’ শিরোনামের কলকাতার সিনেমাগুলো উৎসবে মুক্তি পেতে পারবে না এমন আইনি নিষেধের কবলে পড়ায় এবং ‘সুপার হিরো’ সিনেমাটির কাজ এখনো শেষ না হওয়ায় এর নির্মাতা প্রতিষ্ঠান ঈদে সিনেমাটি মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নেয়। এতে পাঙ্কু জামাইয়ের নির্মাতা সিনেমাটি ঈদে মুক্তি দেওয়ার প্রস্তুতি নিতে শুরু করেছে।

সেই হিসেবে এবারের ঈদে এখন পর্যন্ত মুক্তি পেতে পারে এমন সিনেমার তালিকায় আছে ‘পোড়ামন টু’, ‘চিটাগাইংগ্যা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘পাঙ্কু জামাই’। আর তাই যদি হয় তা হলে এবারই প্রথম মুখোমুখি হতে যাচ্ছেন দুই নায়িকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন