English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

শাকিবের নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি

- Advertisements -

প্রথমবারের মতো ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন কোনো মার্কিন অভিনেত্রী! তার নাম কোর্টনি কফি। শাকিবের নিজের প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমায় দেখা যাবে তাকে।

২০২১ সালের ১২ নভেম্বর প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। এখন পর্যন্ত সেখানেই অবস্থান করছেন এই অভিনেতা। আর যুক্তরাষ্ট্রে বসেই নতুন সিনেমা ও নায়িকার নাম ঘোষণা করলেন ঢালিউড ‘সম্রাট’।

Advertisements

বাংলাদেশ সময় মঙ্গলবার (২৯ মার্চ) ভোরে নিউ ইয়র্কের একটি রেস্টুরেন্টে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। সেখানে পরিচয় করিয়ে দেওয়া হয় নবাগতা কোর্টনি কফিকে। একইসঙ্গে উন্মোচিত হয় এর প্রথম মোশন পোস্টার।

সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ বলেন, একটি পেশাদার এজেন্সিকে নায়িকা খোঁজার দায়িত্ব দিলে তারা আমাদের ৮৭ জনের তালিকা দেয়। সেখান থেকে কয়েকটি ধাপে সেরা তিন এবং পরে কোর্টনি কফি চূড়ান্তভাবে নির্বাচিত হন।

তিনি আরো জানান, কোর্টনি কফির জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। তিনি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে সিনেমা বিষয়েই পড়াশোনা করেছেন। যুক্ত আছেন থিয়েটারের সঙ্গে। এছাড়া টুকটাক অভিনয়ও করেছেন।

Advertisements

মহরতে শাকিব খান বলেন, সেই দিন আর বেশি দূরে নেই যে, এই ধরনের সিনেমা নির্মাণ করে তা দেশের বাইরে মুক্তি দিয়ে আমরা লোকসান পুষিয়ে নেবো।

সিনেমাটি যুক্ত হওয়া ও শাকিব খান প্রসঙ্গে কোর্টনি কফি বলেন, খুব ভালো লাগছে সিনেমাটিতে সম্পৃক্ত হতে পেরে। এতে যুক্ত হওয়ার পর বাংলাদেশি সিনেমা নিয়ে আমার ধারণা হয়েছে, দেখেছি। শাকিব খান গ্রেট অ্যাক্টর। তার সঙ্গে কাজ করতে পারছি বলে আরো ভালো লাগছে।

চলতি বছরের জুলাইতে ‘রাজকুমার’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এর দৃশ্য ধারণ করা হবে নিউ ইয়র্ক ও মায়ামি ছাড়াও যুক্তরাষ্ট্রের বেশ কয়েকটি শহরে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন