English

18 C
Dhaka
সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩
- Advertisement -

শাকিবের বাসায় বুবলীর সাথে হাতাহাতির গুজব, যা বললেন পূজা চেরি

- Advertisements -

নাসিমরুমি: শোবিজ অঙ্গনে চিত্রনায়ক শাকিব খান, বুবলী আর পূজা চেরিকে নিয়ে নানা গুঞ্জন চলছে। কথা রটেছে, শাকিব খানের বাসায় নাকি বুবলীর সাথে হাতাহাতিতে জড়িয়েছিলেন পূজা চেরি। হাতাহাতির কথা উঠতেই পূজা চেরি বলেছেন, এসব চরম মিথ্যা কথা। এগুলোর কোনো ভিত্তি নেই, প্রমাণ নেই।

Advertisements

গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বাঁধেন পূজা চেরি। নানা মাধ্যমে জোর গুঞ্জন, পূজা চেরিকে কেন্দ্র করে বেশ কিছু দিন ধরেই শাকিব ও বুবলীর মধ্যে ঝামেলা চলছিল। শুধু তাই নয়, শাকিবের বাসাতে নাকি পূজার সাথে হাতাহাতিতে জড়িয়েছিলেন বুবলী।

সেই ঘটনার পর থেকে শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি ঘটে বলে গুঞ্জন ছড়িয়েছে। তবে এসব গুঞ্জনের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে আপনার হাতাহাতি হয়েছে এমন প্রশ্নের জবাবে পূজা চেরি বলেছেন, আমিও এটি শুনেছি। শুনে অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বের হলো, আমি জানি না। চরম মিথ্যা কথা।

Advertisements

আমার সঙ্গে বুবলী আপার দুই দিন দুটি অ্যাওয়ার্ড শোতে দেখা হয়েছিল। কথা হয়েছিল একটা শোতে। জাস্ট হাই-হ্যালো হয়েছে, এতটুকুই। যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি। এ রকম কোনো মারামারি, গ্যাঞ্জাম হয়নি।

আমি যদি মিথ্যা বলি, আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাবে, আমি ধ্বংস হয়ে যাবো। ব্যাপারটা এতো বাজেভাবে ছড়াচ্ছে, আর মানুষ এটা বিশ্বাস করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন