English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

শাকিবের সঙ্গে বড় পর্দায় মুখোমুখি শবনম বুবলী ও জাহারা মিতু

- Advertisements -
Advertisements

শবনম বুবলী ও জাহারা মিতু। শীর্ষ অভিনেতা শাকিব খানের দুই নায়িকা। বুবলীর সঙ্গে শাকিবের এই মুহূর্তে প্রস্তুত রয়েছে ‘বিদ্রোহী’ ছবিটি। অন্যদিকে জাহারা মিতু-শাকিব জুটি বেঁধেছিলেন ‘আগুন’ ছবিতে। ছবি দুটির প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, তারা চাচ্ছেন ঈদে ছবি দুটি মুক্তি পাক। যদি তাই হয় তাহলে উৎসবের দিনে এই দুই নায়িকাকে বড় পর্দায় মুখোমুখি হতে দেখা যাবে। ‘আগুন’।

বদিউল আলম  খোকন পরিচালিত এই ছবিটির প্রযোজক এনামুল হক আরমান। যিনি ক্যাসিনো কান্ডে  জেলে। তাই অনেক দিন ধরে ছবিটির শুটিং বন্ধ। সম্প্রতি মিডিয়াকে পরিচালক বলেন, ছবিটির ইতিমধ্যে ৮০ শতাংশ শুটিং শেষ হয়েছে। সামনের মাসেই বাকি শুটিং করার পরিকল্পনা করছি। আশা রয়েছে এ ঈদে মুক্তির। নির্মাতার এমন বক্তব্যের পর এ ব্যাপারে ছবির নায়ক শাকিব খানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে এখনো আমাকে কিছু জানানো হয়নি।

Advertisements

অন্যদিকে ‘বিদ্রোহী’ ছবিটির কাজ দীর্ঘদিন আগেই শেষ হয়েছে। করোনার কারণে ছবিটি মুক্তি দিতে পারেনি নির্মাতা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। মাঝে একবার শোনা গিয়েছিল ছবিটি অনলাইন প্ল্যাটফরমে মুক্তি দেওয়া হবে। শেষ পর্যন্ত তাও হয়নি। এখন শোনা যাচ্ছে এটি ঈদে মুক্তি দেওয়া হবে। যদি তাই হয় তাহলে শাকিবের সঙ্গে বড় পর্দায় এবার মুখোমুখি হতে যাচ্ছেন তার দুই নায়িকা শবনম বুবলী ও জাহারা মিতু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন