English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

শাকিব খানের জন্মদিনে যে পোস্ট বুবলীর

- Advertisements -

নাসিম রুমি: আজ ২৮ মার্চ। ৪৫ বছরে পা রাখলেন ঢালিউড কিং শাকিব খান। এবারের জন্মদিনটা শাকিবের জন্য হতে যাচ্ছে আরো বিশেষ। আসন্ন ঈদে মুক্তি পাবে শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’। একইসঙ্গে প্রথমবারের মতো তাকে দেখা যাবে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এ। এদিকে এই প্রথম সফল নির্মাতা রায়হান রাফির ‘তুফান’ সিনেমাতেও প্রধান চরিত্রে শাকিব।

Advertisements

এদিকে শাকিবের জন্মদিনে বুবলীর ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করা হয়েছে। যেখানে দেখা গেছে, ছেলে শেহজাদখান বীরের সঙ্গে শুয়ে আছেন শাকিব। আর তার নিচে লেখা, “শুভ জন্মদিন বাবা” আমি তোমাকে ভালোবাসি।

শাকিবকে বুবলী জন্মদিন দিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন , যতদিন।আমি বেঁচে আছি তোমার জন্য প্রতিক্ষায় থাকবো। এখন তোমাকে আরও বেশী ভালবাসি। শুভকামনা আমার জান।

এদিকে শাকিবের জন্মদিনে আজ দুবাইয়ের বুর্জ খলিফায় ‘রাজকুমার’ সিনেমাটির ট্রেলার দেখানো হবে। হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমাটি পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত। এতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। কিছুদিন আগে বাংলাদেশে এসে কোর্টনি নিজের অংশের শুটিংও শেষ করে গেছেন।

Advertisements

এদিকে শোনা যাচ্ছে, ‘দরদ’ সিনেমা নিয়েও কিছু একটা হতে চলেছে জন্মদিন ঘিরে। ৩ মিনিটের জন্য বুর্জ খলিফা হবে ‘দরদ’-এর জন্য। দেখানো হবে ৫ ভাষার প্রোমো। সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ সিনেমা। এ সিনেমায় আরো দেখা যাবে পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখকে। এটি বাংলার পাশাপাশি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম ও কন্নড় ভাষায়।

তবে পিছিয়ে নেই পরিচালক রাফিও। জন্মদিনের ঠিক একদিন আগে ফার্স্ট লুক প্রকাশ করেছেন। যেখানে শাকিব নজর কেড়েছেন গ্যাংস্টারের রূপে। ‘তুফান’ সিনেমায় শাকিবের নায়িকা কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী। এ সিনেমায় আরেক অভিনেত্রী হলেন ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে খ্যাতি কুড়ানো মাসুমা রহমান নাবিলা। এবার দর্শকদের অপেক্ষা দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে শুধু শাকিব ঝড়ের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন