English

31 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

শাকিব খানের বিজ্ঞাপনের জিঙ্গেলে এবার আগুন

- Advertisements -

নাসিম রুমি: ‘বাবা বলে ছেলে নাম করবে’ এবং ‘ও আমার বন্ধু গো’ ‘মাথায় পড়েছি সাদা ক্যাপ’, ‘আমার স্বপ্নগুলো কেন এমন স্বপ্ন হয়’ সহ বহু জনপ্রিয় গানের শিল্পী খান আসিফুর রহমান আগুন এবার দেশের শীর্ষস্থানীয় স্কিনকেয়ার ও কসমেটিকস ব্র্যান্ড লিলির বিজ্ঞাপনের জিঙ্গেলে কন্ঠ দিলেন।

Advertisements

এক যুগেরও বেশি সময় পর লিলির বিজ্ঞাপনের এই জিঙ্গেলটির মাধ্যমে গানে ফিরলেন আগুন। আর এই বিজ্ঞাপনে আগুনের গানে ঠোঁট মিলিয়েছেন ঢালিউড কিং শাকিব খান।

নব্বই দশকের এই জনপ্রিয় শিল্পী অসংখ্য চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন। পেয়েছেন আকাশচুম্বী সফলতাও। দীর্ঘ ক্যারিয়ারে বেশিরভাগ সময় চলচ্চিত্রের গানেই কন্ঠ দিয়েছেন শিল্পী আগুন। গান ছাড়া একটা সময় অভিনয়েও বেশ সরব ছিলেন এই কণ্ঠশিল্পী। ‘এখনো অনেক রাত’, ‘ঘেটুপুত্র কমলা’, ‘একাত্তরের মা জননী’ প্রভৃতি সিনেমা ও বহু নাটকে আগুন নিজের অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন। মাঝখানে কিছুটা সময় নিজেকে আড়াল করে রেখেছিলেন। অবশেষে আড়াল ভাঙলেন লিলি’র বিজ্ঞাপনে কণ্ঠ দেয়ার মাধ্যমে।

Advertisements

বিজ্ঞাপনটি শুটিং করা হয়েছে বাহামার চোখজুড়ানো লোকেশনে। এতে ঢালিউড কিং শাকিব খান ও লাস্যময়ী আমেরিকান মডেল-অভিনেত্রী কেলসি নটেজের আবেগঘন রসায়নের সাথে আগুনের কন্ঠে জিঙ্গেল পুরো অ্যাডটিতেই এনে দিয়েছে এক ভিন্ন মাত্রা।

এ প্রসঙ্গে আগুন বলেন, ‘অনেকদিন পর গানে ফিরলাম। আর এ প্রত্যাবর্তন বিশ্বমানের একটি বিজ্ঞাপনের মাধ্যমে হচ্ছে। তাই আমি ভীষণ আনন্দিত। ব্যক্তিগতভাবে আমার কাছে জিঙ্গেলটি খুব পছন্দ হয়েছে। আশা করি শ্রোতাদেরও মন ছুঁয়ে যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন