English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

শাকিব খানের মা হচ্ছেন মাহিয়া মাহি!

- Advertisements -

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে হাজির হয়েছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নাটক শাকিব খান ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। পিএ কাজলের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৩ সালে। এরপর ২০২০ সালে তার একসঙ্গে কাজ করেন মামুনের ‘নবাব এলএলবি’ সিনেমায়।

চার বছর পর আবারও একসঙ্গে কাজ করছেন শাকিব খান ও মাহিয়া মাহি। তাদের দেখা যাবে ‘রাজকুমার’ সিনেমায়। তবে এবার জুটি হয়ে নয় বরং মা-ছেলের ভূমিকায় দেখা যাবে তাদের। সিনেমার পক্ষ থেকে বিষয়টি গোপন রাখা হয়েছে। যা থাকছে বিশেষ চমক হিসেবে। এ নিয়ে চুপ আছেন চিত্রনায়িকাও।

তবে বেশ কিছু সূত্র নিশ্চিত করেছে, ‘রাজকুমার’ সিনেমায় শাকিবের মায়ের চরিত্রে দেখা যাবে মাহিয়া মাহিকে। ইতিমধ্যেই শুটিং শেষ করেছেন মাহি। আর শাকিবের বাবা হয়ে পর্দায় আসবেন তারিক আনাম খান।

এদিকে, ‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যের পর শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান ও পরিচালক হিমেল আশরাফ ‘ত্রয়ী জুটি’র আখ্যা পেয়েছেন। এ ত্রয়ী এবার আসছেন ‘রাজকুমার’ নিয়ে।

সিনেমার মতো এর প্রচারেও থাকছে একাধিক চমক। সম্প্রতি সংবাদ সম্মেলনে একটি চমকের কথা জানালেন প্রযোজক আরশাদ আদনান।

তিনি জানান, শাকিব খানের জন্মদিনে (২৮ মার্চ) বুর্জ খলিফায় ‘রাজকুমার’র ট্রেলার উন্মোচন হবে।

জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্প কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। এতে শাকিবের নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। আসন্ন ঈদে বাংলাদেশের পাশাপাশি সিনেমাটি মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন