English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

শাকিব খান সেরাদের সেরা: প্রতিমন্ত্রী পলক

- Advertisements -

নাসিম রুমি: এবার ঈদে সারা দেশে মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। সোমবার সিনেমাটি মুক্তি পেয়েছে।

Advertisements

এমন সময়ে মঙ্গলবার রাতে তুফান সিনেমা দেখতে সপরিবারে রাজধানীর একটি সিনেপ্লেক্সে যান তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সিনেমাটি দেখা শেষে হল থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন প্রতিমন্ত্রী। এ সময় সিনেমাটি নিয়ে তার প্রতিক্রিয়া জানান।

পলক বলেন, ‘তুফান! এক কথায় বলতে গেলে উরাধুরা। এতে রয়েছে ফুল অফ ইমোশন, এন্টারটেইনমেন্ট ও টুইস্ট। একেবারেই বিশ্বমানের একটা সিনেমা। যতটুকু প্রত্যাশা নিয়ে এসেছিলাম, তার চেয়ে বহুগুণ বেশি নিয়ে ফিরে যাচ্ছি।

Advertisements

প্রতিমন্ত্রী বলেন, ‘পরিচালক রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ আমাদের বাংলা চলচ্চিত্রকে একটি অন্য মাত্রায় নিয়ে গেছে। আমাদের মেগাস্টার শাকিব খান ভিন্নরূপে আবির্ভূত হয়েছেন। যেই জায়গাটাতে আমরা শাকিব খানকে দেখি, তুফান সিনেমার মধ্য দিয়ে শাকিব ভিন্ন উচ্চতায় পৌঁছে গেছেন। তিনি প্রমাণ করেছেন যে, শাকিব সেরাদের সেরা।’

প্রতিমন্ত্রী বলেন, ‘সব মিলিয়ে ডিরেকশন, অভিনয়, মিউজিক, অ্যাকশন, নিয়ে ‘তুফান’ একটি চমৎকার সিনেমা। আমরা এখন বলতে পারি, চলচ্চিত্রে যেকোনোভাবেই আমরা বলিউড কিংবা হলিউডের সঙ্গে প্রতিদ্বন্দিতা করতে পারি।’ প্রতি ঈদেই সপরিবারে সিনেপ্লেক্সে গিয়ে সিনেমা দেখতে যান তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এবারও বাদ যাননি তিনি। মঙ্গলবার সপরিবারে দেখেছেন আলোচিত সিনেমা ‘তুফান’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন